সর্বশেষ

43.1 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

অবশেষে হার মানতেই হলো মৃত্যুর কাছে

টপ নিউজ ডেস্কঃ অবশেষে মৃত্যুর কাছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা হার মানলেন । সেখানকার একাধিক গণমাধ্যম হাসপাতালের বরাত দিয়ে জানিয়েছে, রবিবার (২০ নভেম্বর) দুপুর ১২টা ৫৯ মিনিটে এই অভিনেত্রী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । গত ১ নভেম্বর গুরুতর অসুস্থ অবস্থায় হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ঐন্দ্রিলাকে ভর্তি করানো হয় । চিকিৎসকরা জানান, মস্তিষ্কে ঐন্দ্রিলার রক্তক্ষরণ হয়েছে ।তিনি কোমায় চলে যান । রাখা হয় ভেন্টিলেশনে। আর ফিরল না জ্ঞান। অভিনেত্রী হাসপাতালেই প্রয়াত হলেন ।

গত ১৪ নভেম্বর থেকে অবনতি হতে থাকে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার । হৃদযন্ত্র বারবার স্তব্ধ হয়ে যাচ্ছিল । শনিবার (১৯ নভেম্বর) রাতে প্রায় ১০ বার হৃদরোগে আক্রান্ত হন তিনি। সেই ধাক্কা ঐন্দ্রিলা আর সামলাতে পারলেন না। না ফেরার দেশে চলে গেলেন ।

এর আগে দুইবার ক্যানসারে আক্রান্ত হয়েও চিকিৎসার পর ঐন্দ্রিলা সুস্থ বাড়ি ফিরে আসেন । ২০১৫ সালে, একাদশ শ্রেণিতে পড়ার সময় প্রথম তার ক্যানসার ধরা পড়ে। তার অস্থিমজ্জায় কর্কট রোগের আক্রমণ হয়েছিল । দ্বিতীয়বার ২০২১ সালে। সে বার ধরা পড়েছিল ফুসফুসে টিউমার। ক্যানসারের সঙ্গে লড়াইয়ের সঙ্গে সঙ্গেই অভিনেত্রী অভিনয় চালিয়ে গিয়েছিলেন । এবার আর পারলেন না। মাত্র ২৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles