সর্বশেষ

24.8 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

অসুস্থ ভিক্ষুকের ওপর হামলা

টপ নিউজ ডেস্কঃ নেশাজাতীয় দ্রব্য খাইয়ে শুকুর আলী (৬০) নামে এক ব্যক্তিকে বিবস্ত্র করে বাস থেকে দুর্বৃত্তরা ফেলে দিয়েছে । তার আগে শুকুর আলীর ভিক্ষা করে জমা করা তারা ৬০০ টাকা ছিনিয়ে নেয় ।

শুক্রবার (১৩ মে) রাত ১১টার দিকে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় বগুড়া থেকে এ অমানবিক ঘটনাটি ঘটে ঢাকাগামী বনলতা এন্টারপ্রাইজ নামের একটি যাত্রীবাহী বাসে ।

অসুস্থ ভিক্ষুক শুকুর আলী ব চক সূত্রাপুর গ্রামের বাসিন্দা গুড়া জেলা সদরের। তিনি এখন চিকিৎসা নিচ্ছেন সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ।

শনিবার (১৪ মে) দুপুরে শুকুর আলী বলেন, ভিক্ষা করার জন্য বগুড়া থেকে একটি বাসে ওঠেন ঢাকাগামী যাত্রীবাহী বনলতা এন্টারপ্রাইজ নামে । বাসে ভিক্ষা করতে করতে কিছুদূর আসার পর খাবার দেয় কয়েকজন ব্যক্তি তাকে । সেই খাবার খাওয়ার পর তিনি অজ্ঞান হয়ে পড়েন । তারপর তার আর কিছু মনে নেই । জ্ঞান ফিরে দেখেন তিনি বিবস্ত্র অবস্থায় পড়ে আছেন রাস্তার পাশে । পকেটে ভিক্ষার ৬০০ টাকা ছিল ।

জানা যায়, রাতে অসুস্থ ও বিবস্ত্র অবস্থায় বৃদ্ধ শুকুর আলীকে দেখতে পেয়ে সিরাজগঞ্জ পুলিশ লাইনসে কর্মরত সহকারী উপপরিদর্শক (এএসআই) হাফিজ এবং স্থানীয় যুবক মুন্না রহমান, হাবিলসহ কয়েকজন তাকে উদ্ধার করে ভর্তি করেন হাসপাতালে । এ সময় অসুস্থ বৃদ্ধ পারছিলেন না হাঁটতে ও দাঁড়াতে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles