সর্বশেষ

33.7 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে জয়ী করতে হবে : এমপি ফারুক চৌধুরী

তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ “১৫ আগস্ট জাতীয় শোক দিবস” উপলক্ষে গত রবিবার (২৮ আগস্ট) বিকালে বাধাইড় ইউপির ঝিনাইখোর উচ্চ বিদ্যালয়ের মাঠে বাধাইড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ সকল মুক্তিযোদ্ধাদের স্মরনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সফল সভাপতি এবং রাজশাহী-১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে ফারুক চৌধুরী বলেন, শোককে শক্তিতে পরিনত করে আগামী সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাত আরো শক্তিশালী করতে হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি,শরিফ খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন,উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, আবুল কালাম আজাদ সরকার প্রদীপ, তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

আরোও উপস্থিত ছিলেন, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন। কামারগাঁ ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলেরাব্বী ফরাদ।চান্দুরিয়া ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবর রহমান। গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল। মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, জুবায়ের ইসলাম সহ তানোর উপজেলার বিভিন্ন ইউপি থেকে আগত নেতাকর্মীসহ সাধারণ জনগণ।  

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles