সর্বশেষ

27.6 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

আগাম তিন দিনের জামিন পেলেন ইমরান খান

টপ নিউজ ডেস্কঃ পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান এবং দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে আগাম জামিন দিয়েছেন তিন দিনের ইসলামাবাদ হাইকোর্ট। সন্ত্রাস দমন আইনের মামলায় সোমবার হাইকোর্ট ২৫ আগস্ট পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। এ তথ্য জানানো হয়েছে ডনের এক প্রতিবেদনে।

গণসমাবেশে এক নারী বিচারক এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাকে হুমকি দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয় রোববার তার বিরুদ্ধে । ইসলামাবাদের মারগাল্লা থানায় সন্ত্রাসবিরোধী আইনের সাত নম্বর ধারায় এফআইআর দায়ের করা হয় তার বিরুদ্ধে। ইমরান খানের পক্ষে পিটিআইয়ের আইনজীবী ফয়সাল চৌধুরী ও বাবর আওয়ান তার জামিনের জন্য আবেদন করেন। এদিকে বাবর আওয়ান আদালতের কাছে ইমরান খানের জামিনের সময় আরও একদিন বাড়িয়ে আবেদন জানিয়েছেন দেওয়ার । তার মতে যথেষ্ঠ নয় তিন দিনের জামিন ।

শনিবার (২০ আগস্ট) ইসলামাবাদের এফ-৯ পার্কে বক্তৃতা দেওয়ার সময় সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান ঊর্ধ্বতন এক পুলিশ কর্মকর্তা, এক নারী বিচারক, রাষ্ট্রীয় প্রতিষ্ঠান এবং আমলাতন্ত্রকে অভিযোগ উঠেছে প্রকাশ্যে হুমকি দিয়েছেন বলে । এদিকে ইমরান খান গ্রেফতার হতে পারেন এমন আশঙ্কায় শীর্ষ নেতারা আহ্বান জানান দলের কর্মী-সমর্থকদের রাস্তায় নামার ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles