সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

আজকের রাশিফল, কেমন যাবে আপনার দিন (১৮ নভেম্বর ২০২১)

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জন্যে কেমন যাবে আজকের দিন।

মেষ : সমস্ত বিষাদ ঝেড়ে ফেলে নতুন করে শুরু করুন। আর্থিক অবস্থা আজ উন্নত হবে। ফলে অনেকগুলি জরুরী কেনাকাটা করতে পারবেন । অফিস থেকে ঘরে ফিরে পছন্দের কাজ নিয়ে মেতে থাকুন।

- - Advertisement - -

বৃষ : কোনও কাজে অস্বস্তি আপনাকে দুশ্চিন্তায় ফেলতে পারে। বিদেশে থাকা ব্যক্তিরা আর্থিক সংকটে পড়তে পারেন আজ। অপ্রিয় মানুষদের এড়িয়ে চলার চেষ্টা করুন। সন্তানদের কারণে গর্বিত হবেন।

মিথুন : আজ নিজেকে বিশ্রাম দিন। পরিবার এবং বন্ধুদের সাথে সময় কাটান। দিনের শেষভাগ বিনোদন এবং আমোদ প্রমোদে কাটবে। ব্যবসার কাজে আবেগতাড়িত হয়ে কিছু করবেন না। নতুন করে প্রেমে পড়তে পারেন আজ।

কর্কট : ধার দেওয়া টাকা ফেরত পেতে আজ বেগ পেতে হবে। সুযোগসন্ধানী আত্মীয় এবং বন্ধুদের থেকে দূরে থাকার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আপনার বিরুদ্ধে বিশ্বাসঘাতকতা হবে। সেই সংক্রন্ত দুশ্চিন্তা আপনাকে ঘিরে থাকবে।

সিংহ : 
বাড়িতে এবং অফিসে নিজের রাগকে নিয়ন্ত্রণ করুন। অন্যথায় বচসায় জড়িয়ে পড়বেন। ভালোবাসার মানুষ অস্বাভাবিক কিছু দাবি করতে পারেন। তার কোথা শোনার চেষ্টা করুন। সকলের কাছে গুরুত্ব হারাবেন।

কন্যা : আজ আপনার স্বপ্ন সত্যি হতে পারে। তবে আবেগের বশে কিছু করে বসবেন না। সৃজনশীল কাজের সাথে যুক্ত মানুষজন আজ নতুন কোনও কাজ শুরু করতে পারেন। পরিবারের সকলের সমর্থন পাবেন।

তুলা : দিনে দিনে সাফল্যের দিকে এগিয়ে যাবেন, সমৃদ্ধি আসবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। কোনও অপ্রত্যাশিত লাভ পেতে পারেন আজ। পরিবারে সমস্যা হতে পারে। ভালোবাসার মানুষের সাথে খারাপ ব্যবহার করবেন না।

বৃশ্চিক : স্বাস্থ্য সমস্যার জন্য গুরুত্বপূর্ণ কাজ সম্পূর্ণ করতে পারবেন না। চেরি হওয়ার অনন্য মানসিক চাপ বাড়তে পারে। পরিবারের সদস্যদের থেকে আজ দূরে থাকতে হতে পারে। বন্ধু বান্ধবদের সমর্থন আপনাকে এগিয়ে নিয়ে যাবে।

ধনু : আজ আপনার খুশি সকলের মধ্যে ছড়িয়ে পড়বে। সৃষ্টিশীল মানুষদের সাথে মেলামেশার চেষ্টা করুন। আজ স্ত্রীয়ের প্রতি আপনার ভালবাসাকে নতুন করে উপলব্ধি করবে? পরিবারের জন্য আজ কিছু কেনাকাটা করা হতে পারে ।

মকর :
 বেহিসেবি খাওয়া দাওয়া ত্যাগ করুন। সাথে শরীর চর্চা শুরু করা দরকার। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। পদোন্নতিও হতে পারে। কিছু সময় সমস্ত কাজের থেকে দূরে গিয়ে নীরবে কাটান।

কুম্ভ : নিজের মনকে শান্ত রাখার চেষ্টা করুন। তবেই আধ্যাত্মিক জীবনে এগোতে পারবেন। পরিবারের সকলের সাথে আলোচনার পর কোনও সিদ্ধান্ত নিন। বিপদের সময় জমানো টাকা কাজে আসবে। তাই সঞ্চয় শুরু করুন।

মীন : সন্দেহ বাতিক ত্যাগ করুন। নাহলে সমস্যায় পড়তে হতে পারে। শেয়ার বা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ লাভের মুখ দেখাবে। ঘরের কাজে স্ত্রীকে সহায়তা করুন। আপনার কোনও আত্মীয় আজ পরিকল্পনা ভেস্তে দিতে পারে ।

সুত্র এই সময় গোল্ড