সর্বশেষ

43 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

আদালত তাদের সিদ্ধান্ত দিচ্ছে স্বাধীনভাবে:আইনমন্ত্রী

টপ নিউজ ডেস্কঃ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, সরকার কখনোই হস্তক্ষেপ করে না আদালতে। আদালতে মামলা চলছে, আদালত তাদের সিদ্ধান্ত দিচ্ছে স্বাধীনভাবে। অ্যাটর্নি জেনারেলের কাছ থেকে শুনেছি- হাইকোর্টে যে জামিন দেওয়া হয়েছিল সেখানে ব্যত্যয় ঘটেছে কিছু আইনের । সেজন্য তিনি আপিল বিভাগে গেছেন।

শুক্রবার (৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসের জামিন স্থগিতের বিষয়ে এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিচারককে গালিগালাজের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার তিন আইনজীবীকে হাইকোর্টে তলব করার বিষয়ে আইনমন্ত্রী বলেন, স্বাধীন বিচার বিভাগ। প্রধান বিচারপতির কাছে ব্রাহ্মণবাড়িয়া জেলা জজ এবং অভিযোগ করেছেন অন্যান্য বিচারকরা । একটি ভিডিও পাঠিয়েছেন। সেখানে দেখা গেছে একজন বিচারকের প্রতি তাদের আচরণ খারাপ ছিল- সেটা আমি শুনেছি। সেটির প্রেক্ষিতে রুল জারি করেছেন হাইকোর্ট । এখন এটি বিচারাধীন ব্যাপার, আদালত বিচার করবেন।

এ সময় আইনমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, জেলা প্রশাসক মো. শাহগীর আলম এবং আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল প্রমুখ ।

সম্পাদনায়ঃপূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles