সর্বশেষ

35.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

আন্দাজে মিথ্যে নিউজ করা হচ্ছে:পরিমনি

টপ নিউজ ডেস্কঃ মান-অভিমানের অবসান ঘটিয়ে অভিনেতা শরীফুল রাজের ঘরে নায়িকা পরীমণি ফিরে গেছেন। বুধবার রাতে ফেসবুকে পোস্ট করে ঢাকাই সিনেমার আরেক নায়িকা শিরিন শিলা এমনই তথ্য জানান । শিলা কয়েকটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা গেছে, পরীমণি ও রাজ যুগল শিরিন শিলার সঙ্গে কথা বলছেন ভিডিওকলে। ছবিতে দেখা গেছে তাদের পুত্র রাজ্যকেও ।

শিরিন শিলা সেই পোস্টে লেখেন, ‘ পরীমণি অভিনন্দন দোস্ত। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরীমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিল তারা বিষ খেয়ে মরে যাও। কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।’

শিলার এই পোস্টের পর অনেকেই ধরে নিয়েছিলেন, সমাপ্তি ঘটেছে সত্যি সত্যি রাজ-পরীর সাংসারিক কলহের । অনেকে তারকা দম্পতিকে ধন্যবাদ-শুভকামনাও জানান। তা নিয়ে কিছু গণমাধ্যমে সংবাদও প্রকাশিত হয়। তবে বিষয়টিকে আন্দাজে মিথ্যে নিউজ বলে উড়িয়ে দিয়েছেন পরীমণি। বলেছেন, ‘আন্দাজে নিউজ করা হয়েছে।’ বৃহস্পতিবার সকালে ঢাকা পোস্টকে একথা বলেন তিনি।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন এ দম্পতি সন্তানধারণের বার্তাটিও দেন । এরপর একই বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles