সর্বশেষ

28.8 C
Rajshahi
সোমবার, জুলাই ১৫, ২০২৪

আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে সবাইকে একজোট হয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী

টপ নিউজ ডেস্ক : আজ গোদাগাড়ী উপজেলার ফিরোজ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন রাজশাহী-১ আসনের এমপি আলহাজ ওমর ফারুক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে এমপি ফারুক চৌধুরী বলেন আমাদের নিজেদের মধ্যে এমন অনেক পরাশক্তি লুকিয়ে আছে যারা আওয়ামী লীগের ক্ষমতার অপব্যবহার এবং দেশকে  নিয়ে দেয়ার অপচেষ্টায় লিপ্ত আছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই, আওয়ামী লীগ একটি স্বাধীনতার পক্ষের দল এই দলে কোন বেইমানদের জায়গা বা সুযোগ দেয়া হবে না।

বক্তব্য শেষে  তিনি বলেন, আমাদের নিজেদের  মধ্যে কিছু বেইমান আছে যারা দিনে আওয়ামী লীগ করেন আর রাতে অন্য দল করেন । আমরা এই বেঈমানদের থেকে ঘুরে দূরে থাকবো ।

দেশের স্বাধীনতার পক্ষের দল আওয়ামী লীগের ওপর সবাই ভরসা রাখুন । শেখ হাসিনা যতদিন আছে ততদিন বাংলাদেশের উন্নয়ন কেউ আটকে রাখতে পারবেনা । সবাইকে একজোট হয়ে নৌকার পক্ষে কাজ করুন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননেতা  জাহাঙ্গীর আলম, চেয়ারম্যান গোদাগাড়ী উপজেলা পরিষদ । আলহাজ্ব আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগে  ।

আব্দুর রশিদ সাধারণ সম্পাদক,গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগে। রবিউল আলম  সাধারণ সম্পাদক,গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জননেতা আলহাজ্ব মোঃ আইস উদ্দিন বিশ্বাস, সভাপতি গোদাগাড়ী আওয়ামী লীগে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles