সর্বশেষ

23.4 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

ইংরেজিতে মাস্টার্স করা টুকটুকি দিলেন চায়ের দোকান

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্কঃমাস্টার্স পাস করেছেন, তাও আবার ইংরেজি নিয়ে। এর পর যে কোনো গ্র্যাজুয়েট সরকারি চাকরি বা বহুজাতিক কোম্পানিতে চাকরির জন্য চেষ্টা করবেন এমনটিই স্বাভাবিক। করেছেনও, কিন্তু মেলেনি। তাই চেনা পথে না হেঁটে ভিন্ন পথ ধরলেন টুকটুকি দাস।

ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার হাবরা স্টেশনের প্ল্যাটফরমে ‘এমএ ইংলিশ চায়েওয়ালি’ নামে একটি দোকান খুলেছেন এমএ পাস এ তরুণী। খবর আনন্দবাজার পত্রিকার।

-Theme Omor Plaza-

টুকটুকির স্বপ্ন— নিজের দোকানকে বড় প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবেন। ‘ব্র্যান্ড’ তৈরি হবে এই নামেই।

টুকটুকি দাস রবীন্দ্রভারতী মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে ৬১ শতাংশ নম্বর নিয়ে স্নাতকোত্তর পাস করেছেন বছরখানেক আগে। এর পর চাকরির পরীক্ষা দিয়েছেন একাধিক। কিন্তু কোথাও চাকরি হয়নি।

টুকটুকি বুঝতে পারলেন এভাবে চাকরির জন্য বসে থাকলে চলবে না। টুকটুকি কিছু করার চেষ্টা করছিলেন। একদিন ইউটিউবে খোঁজ পান মুম্বাইয়ের এক চায়ের দোকানের। সেখান থেকে আইডিয়া নিয়ে টুকটুকি সিদ্ধান্ত নেন চায়ের দোকান খুলবেন। কিন্তু বাবা-মা রাজি নন। পরে অনেক বুঝিয়ে বাবা-মাকে রাজি করাতে সক্ষম হন টুকটুকি।

মাত্র এক হাজার ৮০০ টাকায় দোকান ভাড়া নিয়েছেন এ তরুণী। দোকানে বিক্রি হচ্ছে ৫ থেকে ৩৫ টাকা দামের চা।

টুকটুকি বলেন, প্রথম দিন অনেকে খুব উৎসাহ দিয়ে গেলেন। কিন্তু দোকান ভাড়া নিতেই আমার ভোগান্তিতে পড়তে হয়েছে। অনেকে বলেছেন, এসব তোমার দ্বারা হবে না। আমি মনে করি, কোনো কাজই ছোট নয়। ইচ্ছে আছে, চায়ের দোকানটাকে দাঁড় করিয়ে নিজস্ব ব্র্যান্ড তৈরি করব। নিজের পরিচিতি গড়ে তুলব।সূত্রঃযুগান্তর।

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza