সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

ইতালিতে দৈনিক সংক্রমণ ২ লাখ ছাড়াল, মৃত্যু ১৯৮

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

নিউজ ডেস্কঃ

ইতালিতে আবারও হু হু করে বাড়ছে করোনার সংক্রমণ।দেশটিতে গত এক সপ্তাহে করোনা অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছে।
বৃহস্পতিবার একদিনে ২ লাখ ১৯ হাজার ৪৪১ জন আক্রান্ত হয়েছে। মারা গেছে ১৯৮ জন। একই দিনে ১১ লাখ ৩৮ হাজার ৩১৩ জনের করোনা পরীক্ষা করা হয়।

- - Advertisement - -

এর আগে ৫ জানুয়ারি দেশটিতে নতুন করে আক্রান্ত হয় ১ লাখ ৮৯ হাজার ১০৯ জন এবং মারা যান ২৩১ যা গক কয়েক দিনের তুলনায় বেশি।
২০২১ সালের শেষের দিকে করোনার ঊর্ধ্বমুখী দেখা যায় দেশটিতে। বছরের শেষদিন ১ লাখ ৪৪ হাজার ২৪৩ জন আক্রান্ত হয় এবং মারা যান ১৫৫ জন।
একইসঙ্গে নতুন বছরের প্রথম দিন ১ লাখ ৪১ হাজার ২৬২ জন নতুন করে আক্রান্ত হয়, একই দিনে প্রানহানি হয় ১১১ জনের।
এদিকে সব কিছু স্বাভাবিক ভাবে চললেও নিয়মনীতিতে বাড়তি সতর্কতা বাড়ানো হয়েছে। এরমধ্যে এফএফপি২ মাস্ক বাধ্যতামূলক বিমানাসহ বিভিন্ন যানবাহনে।
এফএফপি২ মাস্ক ছাড়া অনেক যাত্রীকে বিমানে উঠতে দেয়নি বিমান কর্তৃপক্ষ।
সরকার বরাবর দেশের অর্থনীতি এবং জনগনের খাদ্য, কর্ম নিশ্চিত করতে যথাযথ চেষ্টা করে যাচ্ছে। দীর্ঘদিন ধরে বুস্টার দেওয়া অব্যাহত রয়েছে।
অন্যদিকে কোন কোন প্রাইভেট কোম্পানিতে শ্রমিকদের কাজের সময় পরিবর্তন করে দুইভাগে বিভক্ত করা হয়েছে। করোনার প্রভাবে যেন কোম্পানি বন্ধ হয়ে না হয় সেজন্য বিভক্ত করা হয় এসব শ্রমিকদের।

সূত্র যুগান্তর

- Advertisement -