সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

মোঃ লুৎফর রহমান লিটন
সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৬০ পিচ ইয়াবাসহ মজিবুর রহমান (৪৪) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২’র সদস্যরা।
গ্রেফতার মোঃ মজিবুর রহমান রায়গঞ্জ উপজেলার আকড়া গ্রামের সোহরাব আলীর ছেলে।
বৃহস্পতিবার (৬ জানুয়ারী) সকাল ১১ টায় র্যা ব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসা) মি: জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

মি: জন রানা জানান, গোপন সাংবাদের ভিত্তিতে আজ ভোর রাতে উল্লাপাড়া উপজেলার সলঙ্গার দৌভোগ গ্রামে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৬০পিচ ইয়াবাসহ এক শীর্ষ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ২ টি মোবাইল জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে

- Advertisement -