সর্বশেষ

29.4 C
Rajshahi
শনিবার, জুলাই ১৩, ২০২৪

ঈদযাত্রা এবার স্বস্তিতেই কাটবেঃ সেতুমন্ত্রী

টপ নিউজ ডেক্সঃ এবারের ঈদযাত্রা স্বস্তিতেই কাটবে বলে মনে করছেন বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এবারের অবস্থা অতীতের যেকোনা সময়ের চেয়ে ভালো বলে মনে হচ্ছে।

আজ শনিবার বেলা ১১টায় ঈদযাত্রা পরিস্থিতি দেখতে রাজধানীর মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনাল পরিদর্শনে এসে ওবায়দুল কাদের এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, ‘এবারের অবস্থা অতীতের যেকোনো সময়ের চেয়ে ভালো। এমনকি গাজীপুরের যেসব এলাকায় সংকট এর আগে হতো, সেখানেও গাড়ি চলাচল করছে। সারা দেশেই সড়ক, মহাসড়ক প্রস্তুত আছে। আমার তো মনে হয়, এবারের ঈদ যাত্রা স্বস্তিতেই কাটবে। অতিরিক্ত ভাড়া আদায় করার ব্যাপারে তিনি বলেন, গতকাল চারটি বাসকে জরিমানা করা হয়েছে। আজও কিছু যানবাহন বাড়তি ভাড়া নিচ্ছে—এ নিয়ে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ঠিক আছে। আমি অবিশ্বাস করছি না, হতে পারে।’ অভিযোগটি খতিয়ে দেখার নির্দেশনাও দেন ওবায়দুল কাদের।

মহাখালী বাস টার্মিনালের বাস সড়কে বিশৃঙ্খল অবস্থায় রাখায় যানজটের সৃষ্টি হয়— সাংবদিকরা এ বিষয়ে মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, এখানে মালিকপক্ষ, পরিবহন নেতারা আছেন। তাঁরাও বিষয়টি শুনেছেন। আশা করি, ভবিষ্যতে এখানে গাড়ির শৃঙ্খলা ফিরে আসবে। আজ দুপুর পর্যন্ত বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে জানা গেছে সড়কপথে ঈদযাত্রা অনেকটা স্বাভাবিক রয়েছে। উত্তরের পথে বড় ধরনের যানজটের খবর পাওয়া যায়নি।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles