সর্বশেষ

23.4 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

উপসর্গ নেই কিন্তু করোনা পজিটিভ হলে কী করবেন!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : মহামারি করোনার ভয় কাটিয়ে আমরা ফিরতে চেষ্টা করছি স্বাভাবিক জীবনে। কিন্তু এই সময়ে বাড়তি সতর্কতার প্রয়োজন ছিল, অথচ আমরা চলছি নানা খেয়ালে, আর এই সুযোগে করোনায় অনেকেই আক্রান্ত হচ্ছে।

-Theme Omor Plaza-

এদের মধ্যে অনেকের আবার তেমন উপসর্গ নেই।  

টেস্ট করার পর উপসর্গ না থাকলেও যদি করোনা পজিটিভ আসে, তাহলেও অবশ্যই মানতে হবে পুরো নিয়ম। বাড়িতে থেকে চলতে হবে নিয়ম মেনে। কারণ করোনা আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত আমাদের চিন্তা শুধু নিজেকে নিরাপদ রাখতে। মনে রাখতে হবে, করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর আমরা অন্যের জন্য সংক্রমণের ঝুঁকি হয়ে যাই।  


যা মানতে হবে

  • সামান্য জ্বর আর গলা ব্যথা হলেও ডাক্তারের পরামর্শ নিয়ে সোয়াব টেস্ট করাতে হবে 
  • কোভিড-১৯ পজিটিভ এলে বাড়িতে, একটা বাথরুমসহ রুমে একা থাকবেন
  • বাড়ির অন্যান্য সদস্যদের থেকে সম্পূর্ণ আলাদা থাকতে হবে 
  • আইসোলেশনে থাকাকালীন ঘরের দরজা বন্ধ রাখুন 
  • তবে বাইরের দিকে জানলা থাকলে তা খুলে রাখতে হবে 
  • পালস অক্সিমিটার রাখতে হবে সঙ্গে যদি শ্বাস নিতে কষ্ট হয় সঙ্গে সঙ্গে শরীরের অক্সিজেনের পরিমাণ দেখে নেওয়া যাবে 
  • শরীরে অক্সিজেনের মাত্রা ৯৪ এর থেকে কম হলে অক্সিজেন দেওয়ার ব্যবস্থা করতে হবে 
  • চিকিৎসকের পরামর্শমতো নিয়ম করে ওষুধ খেতে হবে 
  • রোগীকে টাটকা বাড়িতে রান্না করা খাবার খেতে দিতে হবে

করোনা আক্রান্ত হলে সাধারণত আইসোলেশনে ১৪ দিন থাকতে হবে। এ সময়ে বাড়ির অন্য সদস্যদের অনেক বেশি সাবধান থাকতে হবে। এক্ষেত্রে প্রত্যেকেরই যথাযথ মাস্ক পরে থাকা দরকার। আর নিয়মিত রোগীর অবস্থা সম্পর্কে খোঁজ নিতে হবে। তিনি যেন মানসিকভাবে ভেঙে না পড়েন এজন্য ভিডিও কলে তার সঙ্গে যুক্ত থাকুন। তাকে বোঝান যে তিনি আপনাদের কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ, সঠিক চিকিৎসা, নিজের যত্ন নেওয়া আর সচেতনতাই পারে আক্রান্ত রোগীকে দ্রুত সুস্থ করে দিতে ও অন্যদের মহামারি করোনা থেকে নিরাপদে রাখতে।  

সূত্র : কলকাতা ২৭

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza