সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

একদিনে ১৪০ জন ডেঙ্গুরোগী হাসপাতালে

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্কঃ রাজধানীসহ সারাদেশে গত একদিনে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে নতুন করে আরও ১৪০ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এ সময়ে কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি।

সোমবার স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ভর্তি নতুন ১৪০ জন ডেঙ্গুরোগীর মধ্যে ঢাকায় সরকারি হাসপাতালে ৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে রোগী ভর্তি হন ৫৪ জন। ঢাকায় ১১০ জন ও ঢাকার বাইরের বিভিন্ন হাসপাতালে ভর্তি হন ৩০ জন।

- - Advertisement - -

চলতি বছরের ১ জানুয়ারি থেকে ১৫ নভেম্বর পর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মোট ২৫ হাজার ৭৪৪ জন। এ পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন ৯৭ জন।

সূত্র বাংলাদেশ প্রতিদিন