সর্বশেষ

23.4 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

এফডিসির তারকাদের শোক দিবস পালন!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : নানা আয়োজনের মধ্য দিয়ে এফডিসিতে জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকীতে সকালেই চলচ্চিত্রের ১৯টি সংগঠনের ব্যানারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা জানানো হয় ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সকল শহীদদের প্রতিও।

-Theme Omor Plaza-

এদিন এফডিসিতে উপস্থিত ছিলেন রোজিনা, নূতন, রিয়াজ, মৌসুমী, ওমর সানি, শাকিব খান, মিশা সওদাগর, অনন্ত জলিল, নিপুণ, সাইমন, অপু বিশ্বাসসহ আরও অনেকেই। প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, সেক্রেটারি শামসুল আলম ও ১৯ সংগঠনের নেতারাও উপস্থিত ছিলেন।

দুপুর ১২টার দিকে অনুষ্ঠিত হয় শোক দিবস উপলক্ষে বিশেষ আলোচনা সভা। পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারের উপস্থাপনায় সে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছিল তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

সেখানে বক্তরা বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে তার পলাতক সব খুনিদের দেশে এনে শাস্তি কার্যকর করার দাবি করেন। চিত্রনায়ক রিয়াজ তার বক্তব্যে বলেন, ‘বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের যারা হত্যা করেছে আজও তারা সক্রিয়। চেষ্টা করে যাচ্ছে এই দেশের স্বাধীনতা বিনষ্টের। নানাভাবে তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে কলঙ্কিত করারও চেষ্টা করছে।

বঙ্গবন্ধু কন্যা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই চক্রের তালা ভেঙে কয়েকজনের বিচার করেছেন এরইমধ্যে। আজকের এই শোকের দিনে আমি তার কাছে অনুরোধ করে বলছি, যেসব খুনি দেশের বাইরে এখনো পলাতক দ্রুত তাদের দেশে এনে দ্রুত শাস্তি নিশ্চিত করা হোক।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে রিয়াজ আরও বলেন, ‘১৫ আগস্ট বাঙালি জাতির জন্য বেদনার দিন। অত্যন্ত কলঙ্কের একটি দিন। এ দিনেই কিছু বিপথগামি মানুষ বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছিলো। তারা একটি সুসংগঠিত চক্র। ২০২০ সালেও সেই চক্র সক্রিয়। তারা বিভিন্ন প্রপাগান্ডা, বিভিন্ন গুজব সোশাল মিডিয়াসহ বিভিন্ন জায়গায় ছড়াচ্ছে। প্রধানমন্ত্রী অত্যন্ত বিচক্ষণতার সাথে এদের দমন করতে বিচারের ব্যবস্থা করেছেন। অনেকে শাস্তিও পেয়েছে। যারা এখনো পলাতক তাদেরকেও দ্রুত দেশে এনে শাস্তি দেয়া হোক।

সূত্র : জাগো নিউজ

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza