সর্বশেষ

🎎✨🥼🥽🕶️🧦👗👘🥻👖🧣🩲🩱🩰👑👒👡👠🥾🥾👚👙🧥🕶️🎉📢📯📯দামে কম, মানে সেরা আমাদের পণ্য; কিনে হন ধন্য ।🎊 হ্যাঁ এবার 🎆ঈদে থিম ওমর প্লাজার Top Life style এ শপিং করে জিতে নিন আকর্ষণীয় সব পুরষ্কার। 🥇১ম পুরষ্কার ওয়ালটন ডাবল ডোর রেফ্রিজারেটর, 🥈২য় পুরষ্কার চার্জিং স্কুটি, 🥉৩য় পুরষ্কার পাঁচটি আকর্ষণীয় বাইসাইকেল। তাই আর দেরি কেনো? আজি চলে আসুন আমাদের আউটলেটে।যোগাযোগ: থিম ওমর প্লাজা, রাজশাহী। 🥻🩱🩲🩳🧣👖👕👔🦺🥼🥽🕶️👓🧥🧦👗👘👝👜👛👠🥿🥾👡🩰👢👒🎩💄💎Call us on our Hotline : 01324-442174 ; 01324-442175; 01324-442146;01324-442147;01324-442148;01324-442149;01324-442154;01324-442155
18 C
Rajshahi
রবিবার, নভেম্বর ২৭, ২০২২

এবারে থিম ওমর প্লাজার বিরুদ্ধে বানোয়াট নিউজ করলো যুগান্তর

- Advertisement -

স্টাফ রিপোর্টার : আবারো বিনা উস্কানিতে স্বপ্রনোদিত হয়ে সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর বিপক্ষে বানোয়াট নিউজ করেছে দেশের একটি প্রথম শ্রেণীর দৈনিক।

দৈনিকটি তাদের প্রকাশিত খবরে দবি করেছে সংসদ সদস্যের নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান রাজশাহী থিম ওমর প্লাজার আবাসিক ফ্লাটের মালিকদের সার্ভিস চার্জ পরিশোধ না করায় দুই দিন বিদ্যুৎ সংযোগ সম্পূর্ণ বিচ্ছিন্ন করা হয়। সেখানে আরো বলা হয় থিম ওমর প্লাজার চেয়ারম্যান সংসদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নির্দেশে হঠাৎ করেই প্রতিটি ফ্লাটের সার্ভিস চার্জ আড়াই হাজার টাকা বৃদ্ধি করা হয় ফলে বিপাকে পড়েন উক্ত ফ্ল্যাটে বসবাসকারিরা। যদিও ফ্ল্যাট মালিক ও বসবাসকারি ভাড়াটিয়াদের সাথে যোগাযোগ করে এর কোন সত্যতা পাওয়া যায়নি।

- - Advertisement - -

-Theme Omor Plaza-

বরং থিম ওমর প্লাজার আবাসিক ফ্ল্যাটগুলোতে ঘুরে দেখা যায়, প্রতিটি ফ্ল্যাটেই বিদ্যুৎ সংযোগ রয়েছে এবং সার্বক্ষনিক নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার জন্য সেখানে নিজস্ব হাই পাওয়ারের জেনারেটরও চালু রয়েছে। কোন কারণে বিদ্যুৎ চলে গেলে বা গোলযোগ দেখা দিলে মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই স্বয়ংক্রিয়ভাবে জেনারেটরের মাধ্যমে বিকল্প উপায়ে বিদ্যুৎ সরাবরাহ শুরু হয়ে যায়।

- Advertisement -

এছাড়াও থিম ওমর প্লাজায় রয়েছে অত্যাধুনিক ফায়ার সেফটি ও নিরাপত্তা ব্যবস্থা। এ বিষয়ে থিম ওমর প্লাজার হিসাব কর্মকর্তা তৌহিদুল ইসলাম রুমেল এর সাথে যোগাযোগ করা হলে তিনি টপ নিউজ কে জানান সার্ভিস চার্জ পরিশোধ সংক্রান্ত কারণে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের কথা একেবারেই সত্য নয়। গত বুধবার আমাদের থিম ওমর প্লাজায় অভ্যান্তরীণ যান্ত্রিক সমস্যার কারণে কিছু সময়ের জন্য বিদ্যুৎ সংযোগ বন্ধ ছিল, পরে দ্রুত ইলেকট্রিশিয়ান এসে ক্রুটি সারালে বৃহস্পতিবার থেকে আবারো সকল ফ্লাটে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়ে যায়। তিনি আরো জানান থিম ওমর কর্তৃপক্ষ কখনোই ফ্ল্যাট মালিক ও ভাড়াটিয়াদের সাথে আলাপ এবং অবহিত না করে সার্ভিস চার্জ বৃদ্ধি করেনা।

এ ব্যাপারে আমাদের সাথে আরো কথা হয় থিম ওমর প্লাজায় বসবাসকারী একজন শিক্ষক অধ্যক্ষ আব্দুল আওয়াল রাজু সাথে। তিনি টপ নিউজকে জানান, আমি দীর্ঘ দিন থেকে রাজশাহীর স্বনামধন্য থিম ওমর প্লাজায় স্বপরিবারে বসবাস করছি। কিন্তু শুধুমাত্র সার্ভিস পরিশোধ না করায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার ঘটনা কখনোই ঘটেনি। বরং আমাদের সার্ভিস চার্জ কখনো বকেয়া থাকলে থিম কর্তৃপক্ষ বিনয়ের সাথে নোটিশ করে আমাদের অবহিত করে থাকে।


তিনি আরো বলেন থিম কর্তৃপক্ষ ফ্ল্যাট মালিকদের বিষয়ে যে কোন সিদ্ধান্ত এককভাবে না নিয়ে সবার সাথে আলোচনার মাধ্যমেই নিয়ে থাকে।

এ বিষয়ে থিম রিয়েল এস্টেট এর চেয়ারম্যান ও সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি টপ নিউজকে বলেন, “সার্ভিস চার্জ বকেয়া থাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার অভিযোগ বা সংবাদটি একেবারেই হাস্যকর বরং কোন কারণে বিদ্যুৎ চলে গেলেও যেন আমাদের থিমের আবাসিক ফ্লাটে বসবাসকারীদের যেন কোন সমস্যা না হয় সেজন্য আমরা সর্বাধুনিক জেনারেটর ব্যবস্থা চালু রেখেছি।

তিনি আরো বলেন, একটি বিশেষ মহলের যোগসাজেসে কিছু বিবেকহীন ও স্বার্থান্বেষী সাংবাদিক এবং পত্রিকা আমাকে রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে ধারাবাহিভাবে এ সকল মিথ্যে, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ পরিবেশন করছে। যার কোন সত্য ভিত্তি নেই।

সংসদ সদস্য আরো বলেন, আমি শীঘ্রই এ ধরনের মিথ্যে ও মানহানিকর সংবাদ প্রচারের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles