সর্বশেষ

28.6 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

এবার বগুড়ার দুই আসনে মনোনয়ন ফরম কিনলেন হিরো আলম

টপ নিউজ ডেস্কঃ বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনে প্রার্থী হওয়ার জন্য হিরো আলম মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আজ সোমবার (২ জানুয়ারি) দুপুরে তিনি জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেন। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা মাহমুদ হাসান।

মাহমুদ হাসান জানান, ওই দুই আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হিরো আলম ফরম সংগ্রহ করেছেন। তিনটি আসন থেকে একজন প্রার্থী চাইলে মনোনয়ন ফরম নিতে পারেন।

মনোনয়ন ফরম সংগ্রহ শেষে হিরো আলম বলেন, আমি এবার বগুড়া ৪ ও ৬ আসনে নির্বাচন করব। যেহেতু আমার সদরে বাসা, তাই এলাকাবাসী চায় আমি যেন সদরে ভোট করি। তাই সদরে মনোনয়ন কিনলাম।

তিনি বলেন, বগুড়া-৪ আসনে একবার আমি নির্বাচন করেছিলাম, তাই এবার সেখানেও আরও একবার নির্বাচন করতে চাই। আমার সদরের এলাকাবাসী ও কাহালু নন্দী গ্রামের এলাকাবাসী কারোই যেন মন খারাপ না লাগে, তাই সিদ্ধান্ত নিয়েছি দুই আসন থেকে নির্বাচনের। আশা করছি সুষ্ঠু নির্বাচন হবে এবার।

উল্লেখ্য, হিরো আলম বগুড়া-৪ আসনে ২০১৮ সালে সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন চেয়ে আবেদন করেন। তবে তার আবেদন প্রত্যাখ্যাত হলে তিনি স্বতন্ত্র প্রার্থী হন এবং সিংহ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। তখন নির্বাচনের দিন ৩০ ডিসেম্বর নন্দীগ্রাম উপজেলার চাকলমা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শনকালে তার ওপর ‘হামলা’ চালায় শাসকদলের নেতা-কর্মীরা। এর প্রতিবাদে ওই দিন দুপুর ২টার দিকে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন। পরবর্তীতে ঘোষিত ফলে দেখা যায়, সিংহ প্রতীকে ভোট পড়ে ৬৩৮টি।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles