সর্বশেষ

🎎✨🥼🥽🕶️🧦👗👘🥻👖🧣🩲🩱🩰👑👒👡👠🥾🥾👚👙🧥🕶️🎉📢📯📯দামে কম, মানে সেরা আমাদের পণ্য; কিনে হন ধন্য ।🎊 হ্যাঁ এবার 🎆ঈদে থিম ওমর প্লাজার Top Life style এ শপিং করে জিতে নিন আকর্ষণীয় সব পুরষ্কার। 🥇১ম পুরষ্কার ওয়ালটন ডাবল ডোর রেফ্রিজারেটর, 🥈২য় পুরষ্কার চার্জিং স্কুটি, 🥉৩য় পুরষ্কার পাঁচটি আকর্ষণীয় বাইসাইকেল। তাই আর দেরি কেনো? আজি চলে আসুন আমাদের আউটলেটে।যোগাযোগ: থিম ওমর প্লাজা, রাজশাহী। 🥻🩱🩲🩳🧣👖👕👔🦺🥼🥽🕶️👓🧥🧦👗👘👝👜👛👠🥿🥾👡🩰👢👒🎩💄💎Call us on our Hotline : 01324-442174 ; 01324-442175; 01324-442146;01324-442147;01324-442148;01324-442149;01324-442154;01324-442155
25.5 C
Rajshahi
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

এম পি কে নিয়ে কটুক্তি করায় জনগনের তোপের মুখে পালালেন গোদাগাড়ী ইউ পি চেয়ারম্যান

- Advertisement -

টপ নিউজ ডেস্কঃ এম পি কে নিয়ে কটুক্তি করাই জনগনের ধোলায় ইউ পি চেয়ারম্যান খেয়ে পালালেন , রাজশাহী ব্যুরোঃ রাজশাহী ০১ আসন গোদাগাড়ী- তানোর এর সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী কে নিয়ে কটূক্তি করায় জনগণের গণধোলাই খেয়ে রবিবার বিকেলে ইউনিয়ন পরিষদ ছেড়ে পালালেন গোদাগাড়ী মাটিকাটার ইউপি চেয়ারম্যান মোঃ সোহেল রানা।

গত ১৫, আগস্ট উপলক্ষে মাটিকাটা ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গ সংগঠনের এক আলোচনা সভা এবং আয়োজন করা হয় দোয়া মাহফিলের । উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে রাজশাহী -১ গোদাগাড়ী- তানোরের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এম পি উপস্থিত ছিলেন । প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এম পি ১৫, আগস্ট এর সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন, প্রধান অতিথির বক্তব্য শেষে আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এম পি, কে ৬,নম্বর মাটিকাটা ইউনিয়ন পরিষদের অনেক অনিয়ম চেয়ারম্যানের বিরুদ্ধে এবং দুর্নীতির কথা বলে অত্র ইউনিয়নের জনগণ।

- - Advertisement - -

সেই কথার পরিপ্রেক্ষিতে এম পি, বলেন আপনারাই তো একজন মাদক সম্রাট কে ইউনিয়ন পরিষদের চেয়ারমান বানিয়েছেন আপনারা নিজেদের সমস্যা নিজেরাই তৈরি করেছেন এর ফল ভোগ করতে হবে আপনাদের কেই । এমপি”র এই বক্তব্যকে পোস্ট করে বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে সোহেল চেয়ারম্যানের সমর্থকরাকারীরা এমপির বিরুদ্ধে লেখালেখি করতে থাকে বাজে কথা বার্তা । জনগন আরো বলেন মাত্র দুই দিন ইউনিয়ন পরিষদে আসেন চেয়ারম্যান বিভিন্ন কাজের জন্য গেলে তাকে পাওয়া যায় না । এর পরিপ্রেক্ষিতে সাধারন জনগন ক্ষিপ্ত হয়ে মাটিকাটা ইউনিয়নের পিরিজপুর এলাকায় জনগণের গণধোলাই খেয়ে পালিয়ে যায় মোঃ সোহেল রানা । কিছুদিন আগে এক নারীকে তার বাসায় নিয়ে মাস্তি করার সময় পালিয়ে যাই পুলিশের হাতে নাতে ধরা খেয়ে , এবং মাটিকাটা ইউনিয়ন পরিষদের ০৬,টি ভুয়া প্রকল্প দেখিয়ে ২২ লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ ও চেয়ারম্যান সোহেল রানার বিরুদ্ধে উঠেছে । এই নিয়ে সংবাদ সম্মেলন করেছিলেন দুই ইউ পি সদস্য ।

-Theme Omor Plaza-

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles