সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

এলাকা দখলে দুই সাপের লড়াই!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : জোর যার মুল্লুক তার- প্রবাদটি শুধু মানুষই নয় অনেক প্রাণির ক্ষেত্রেও প্রযোজ্য। সম্প্রতি ভাইরাল হওয়া দুই সাপের লড়াইয়ের ভিডিও এ কথায় মনে করিয়ে দেয়। ভারতের আইএফএস আধিকারিক সুশান্ত নন্দা এই ভিডিও শেয়ার করেন টুইটারে।

- - Advertisement - -

জঙ্গলের মধ্যে লড়াইয়ে ব্যস্ত এই দুই পুরুষ সাপের চরিত্র বিশ্লেষণে সর্পবিশারদদের দাবি, ‘এলাকা দখল ও সঙ্গম সঙ্গিনীর ওপর প্রাধান্য রাখতে এভাবে দুটি র্যাট স্নেক লড়ছিল। যদি ভিডিওতে কোনও সঙ্গমের দৃশ্য ধরা পড়েনি। এমনকী, সাধারণভাবে জলাজমি এদের বাস্তু। সেখানে ঝোপ-জঙ্গলে ওরা কী করছিল, সেটাও একটা বিস্ময়। ভিডিও দেখে এমন দাবিও করেছেন সর্পবিশারদরা।

ভাইরাল হওয়া ওই ভিডিও ইতোমধ্যে ১৩ হাজার ৬০০ বারের অধিক ভিউজ ও কয়েক শত কমেন্টস পেয়েছে। মাঝারি থেকে বড় আকারের এই সাপ বিষহীন। ইঁদুরের মতো তীক্ষ্ণদন্ত জীব এদের খাদ্য।

সূত্র: এনডিটিভি