সর্বশেষ

27.6 C
Rajshahi
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

ঐক্যের আহবানে আনন্দের একদিন

নিজস্ব ডেস্কঃ আজ গোদাগাড়ী উপজেলায়, উপজেলা যুবলীগ কর্তৃক আয়োজিত ”স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ পূর্তি উদযাপন উপলখ্যে যুব সমাজের ঐক্যের আহবানে আনন্দে একদিন”

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাহাঙ্গীর আলম, সভাপতি,আওয়ামী যুবলীগ, গোদাগাড়ী উপজেলা শাখা ও চেয়ারম্যান উপজেলা পরিষদ, গোদাগাড়ী এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী তানোরের উন্নয়নের রুপকার আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি। প্রধান বক্তা হিসেবে ছিলেন রাজশাহী জেলা আওয়ামী যুবলীগ সভাপতি জনাব মোঃ আবু সালেহ্,। বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব মোঃ আলী আযম সেন্টু, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও জনাব মোঃ ওয়াসিম রেজা লিটন, সাংগঠনিক সম্পাদক রাজশাহী জেলা শাখা আওয়ামী যুবলীগ। এবং সম্পূর্ন প্রোগ্রামটি সঞ্চালনা করেন জনাব মোঃ মাসুদ পারভেজ বিপ্লব, সাধারন সম্পাদক, গোদাগাড়ী উপজেলা শাখা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি সবার উদ্দেশ্যে বলেন যুবলীগ এবং আওয়ামীলীগ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যেতে হবে । ওয়ার্ড পর্যায়ে সংগঠনকে নতুন করে শক্তিশালি করে তুলতে হবে এবং কলঙ্কমুক্ত নেতৃত্ব তৈরী করতে হবে এবং যুবলীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, গত নির্বাচনে যুবলীগ নেতা ইসমাইল তার বুকে তাজা রক্ত দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করেছিল।

তিনি আগামী নির্বাচনের জন্য সবাইকে প্রস্তুত থাকতে নির্দেশ দেন এবং বলেন নৌকার বিজয় আপনাকে দিবে নিরাপত্তা, উন্নয়ন, এবং আপনার পরিবার সন্তানের সুন্দর ভবিষ্যৎ। সকলের কাছে বিনীত অনুরোধ করে বলেন, এখন থেকেই শক্তিশালী সংগঠন গড়ে তোলার উদ্দোগ গ্রহণ করুন।

সবশেষে বলেন আমরা বঙ্গবন্ধু কণ্যা দেশনেত্রী শেখ হাসিনার সাথে থেকেই সোনার বাংলাদেশ গড়ে তোলার লক্ষে কাজ করে যাব ”ইনশাআল্লাহ”।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles