সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

ঐশী ‘মিশন এক্সট্রিম’র প্রচারে

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১


বিনোদন ডেস্কঃ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শনিবার ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রচারণায় দেখা যায় নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশীকে।

তিনি বলেন, আমি খুবই এক্সসাইটেড। বাংলাদেশের ম্যাচে মাঠে বসে এভাবে সিনেমার প্রচারণা করব, এটা কখনো ভাবিনি। সত্যি বিষয়টি অন্যরকম লাগছে।

- - Advertisement - -

গ্যালারিতে আরও ছিলেন পরিচালক সানী সানোয়ার, সুদীপ বিশ্বাস দীপ ও দীপু ইমাম।

সানী সানোয়ার বলেন, আমরা চেষ্টা করছি ‘মিশন এক্সট্রিম’র কথা সবার কাছে পৌঁছে দিতে। সেজন্য কিছু কৌশল নিয়ে আমরা এগোচ্ছি। বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের দিকে সবাই তাকিয়ে আছে। তাই ‘মিশন এক্সট্রিম’র প্রচারণায় এই সুযোগটি একেবারেই হাত ছাড়া করতে চাইনি।

৩ ডিসেম্বর দেশ ও দেশের বাইরে সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে। পুলিশ অ্যাকশন থ্রিলারটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ।

এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অভিনেতা আরেফিন শুভ। এছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম প্রমুখ।