সর্বশেষ

28.2 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার নিয়ে হাজির সমাজ সেবক আবুল বাশার সুজন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী তানোর উপজেলায় রীতি মতো মানবিক আলোড়ন সৃষ্টিকারী ও অসহায় মানুষের বন্ধু,যে সর্বদায় তানোর পৌরসভা ও উপজেলাবাসি সাধারণ মানুষের কথা চিন্তা করে যে কীভাবে তাদের জিবনের মান বাড়বে, সেই গরিবের বন্ধু, সমাজ সেবক, তরুণের আইডল, আ”লীগ নেতা আবুল বাশার সুজন। গত বছরের ন্যায় আবারোও তানোর পৌরসভার ১ থেকে ৯ নং ওয়ার্ডের সকল অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে হাজির হয়েছেন। তবে এবার তিনি এমন একটি উদ্যোগ নিয়েছেন যা, এর আগে তানোর কিংবা রাজশাহী জেলার কোন আওয়ামী লীগ নেতাকে দেখা যাইনি। এবার তানোর উপজেলার ২ টি পৌরসভা এবং ৭ টি ইউনিয়নে মোট ৮১ টি ওয়ার্ড আর প্রতিটি ওয়ার্ড আ”লীগ সভাপতি এবং সম্পাদককে ঈদ উপহার হিসাবে পাঞ্জাবি দেওয়ার ঘোষণা দিয়েছেন।

শুধু তাই না, গত বছরের ন্যায় আবারোও তানোর পৌরসভার ১ থেকে ৯ নং ওয়ার্ডের দল-মত নির্বিশেষে সকল অসহায় মানুষের পাশে ঈদ উপহার হিসাবে সেমাই, চিনি, নতুন কাপড়, শাড়ি,লুঙ্গিসহ নগদ অর্থ দেওয়া শুরু করেছেন তিনি

আজ ১৭ রমজান তানোর পৌরসভার ১ ও ৬ নং ওয়ার্ডের অসহায় মহিলা মানুষের মাঝে ঈদ উপহার প্রায় ৩৫০ টি নতুন শাড়ি সহ নগদ অর্থ বিতারণ কালে আবুল বাশার সুজন বলেন, আসল কথা বলতে আমার পারিবারিক নির্দেশনা আছে এবং আমি এগুলো করতে ভালোবাসি। আমার ভালো লাগে আর রমজান মাসের শেষে ইসলাম ধর্মের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর আর এই ঈদে আমার পরিবার যখন নতুন কাপড় পড়বে এবং ভালো-মন্দ খাবে আর আমার প্রাণের তানোর পৌরবাসী খেতে পাবে না সেটা আমার মন মানতে পরবে না তাই আমি যে উপহার গুলো দিয়ে আসছি প্রতি বছর সাধারণ মানুষকে, সেগুলো দিয়েছি আমার পরিবার ভালো কিছু খাবে ঈদের দিনে, সাধারন মানুষও ভালকিছু খাবে, নতুন কাপড় পরবে সেই জন্য দিচ্ছি। তবে আমি বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠনের একজন ছোট্ট কর্মী হিসাবে ও আমাদের প্রানের নেতা রাজশাহী-১ সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর দিকনির্দেশনায় তানোর উপজেলার সকল ওয়ার্ড আ”লীগ নেতাদের ঈদ উপহার দিচ্ছি।

পরিশেষে তিনি বলেন মাহে রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর সবার পরিবারে নিয়ে আসুক আনন্দ ও মধুময় হয়ে কাটুক এই দোয়াই করি।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles