সর্বশেষ

29.4 C
Rajshahi
শনিবার, জুলাই ১৩, ২০২৪

ওয়াল্ড ভিশনের উদ্যোগে শিশুদের সুরক্ষায় কমিটি গঠন

বিশ্বজিত রাজশাহী: রাজশাহীর তানোরে ওয়াল্ড ভিশন বাংলাদেশ তানোর এরিয়া অফিসের উদ্যোগে শিশুর সুরক্ষার জন্য ধর্মীয় নেতাদের সমন্নয়ে ২০ সদস্য বিশিষ্কট কমিটি গঠন করা হয়েছে।


মঙ্গলবার সকালে ওয়াল্ড ভিশন বাংলাদেশ তানোর এরিয়া অফিসের হলরুমে তানোরের বিভিন্ন ধর্মীয় নেতাদের নিয়ে অনুষ্ঠিত মতবিনীময় সভায় শিশুদের সুরক্ষায় এ কমিটি গঠন করা হয়।


এসময় সর্ব সম্মতিক্রমে গোকুল মাদ্রাসার শিক্ষক জুবাইর রহমাকে সভাপতি ও মথুরাপুর চার্চের ফাদার ম্যানুয়েল চন্দ্রকে সহ- সভাপতি ও আমশো মসজিদের ইমাম রফিকুল ইসলামকে সাধারন সম্পাদক ও পুরোহিত বলরামকে যুগ্ন সম্পাদক এবং শীতলী পাড়া মসজিদের ইমাম জহিরুল ইসলামকে ক্যাশিয়ার করে ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


উক্ত কমিটি গঠন ও মতবিনীময় সভায় উপস্থিত ছিলেন ওয়াল্ড ভিশন বাংলাদেশ তানোর এরিয়া অফিসের প্রোগ্রাম ম্যানেজার বিমল জেমস্ কস্তা, তানোর এরিয়া প্রোগ্রাম অফিসার লরেন্স মন্ডল। সভায় তানোর উপজেলার বিভিন্ন এলাকার বিভিন্ন ধর্মীয় নেতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অফিস সুত্রে জানা গেছে, শিশুদের ধর্মীয মুল্যবোধ শিক্ষাসহ শিশুদের সুরক্ষায় ধর্মীয় নেতারা নিজ নিজ অবস্থানে থেকে ধর্মীয় আলোকে জনসাধারনকে সচেতন করার পাশাপাশি উদ্বুদ্ধ করতে সহায়তা করবেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles