সর্বশেষ

29.4 C
Rajshahi
শনিবার, জুলাই ১৩, ২০২৪

কক্সবাজার সমুদ্র সৈকত থেকে দুটি লাশ উদ্ধার

টপ নিউজ ডেস্কঃ কক্সবাজার সমুদ্রসৈকতের ডায়াবেটিক হাসপাতাল পয়েন্ট ও নাজিরারটেক পয়েন্টে দুই শিশুর দুটি লাশ ভেসে এসেছে। গতকাল সোমবার দিবাগত রাতে সৈকতের লাইফগার্ডের কর্মীরা এ্রই লাশ দুটি উদ্ধার করে। আর গতকাল বিকেল থেকে ওই দুই শিশু নিখোঁজ ছিল। নিহত শিশুদের পরিচয় পাওয়া গেছে , তারা হলো কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কুতুবদিয়াপাড়ার মুফিজ আলমের ছেলে মো. জায়েদ (৫) ও মোহাম্মদ আলীর ছেলে মো. রিয়াদ (৬)। কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকতার কামাল সাংবাদিকদের জানান, সমুদ্রের তীরেই জায়েদ ও রিয়াদের বাড়ি।

গতকাল বিকেলে জোয়ারের পানিতে নেমে দুই শিশু খেলছিল। ধারণা করছি সম্ভবত বড় ঢেউয়ের ধাক্কায় তারা ভেসে যায়। বিকেলের পর থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে দিবাগত রাত একটার দিকে জোয়ারের পানিতে দুই শিশুর লাশ ভাসতে দেখা যায় এবং তা উদ্ধার করে লাইফগার্ডের সদস্যরা।

জেলা প্রশাসনের নিয়োগ করা বিচ কর্মীদের সুপারভাইজার মাহবুব আলম আামাদের বলেন, গভীর রাতে সাগরের দুটি পয়েন্টে লাশ ভাসতে দেখে লাইফগার্ডের কর্মীদের খবর দেওয়া হয়। পরে তাঁরা সমুদ্র থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেন। প্রশাসনের অনুমতি নিয়ে পরে লাশগুলো দাফনের জন্য তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম সংবাদমাধ্যমকে বলেন, বৈরী আবহাওয়ার কারণে সাগর খুব এখন উত্তাল রয়েছে। সাগরে গোসলে নামার আগে জোয়ার-ভাটার সময় খেয়াল করে নামতে হবে। ভাটার সময় গোসলে না নামার জন্য সৈকতের একাধিক স্থানে সতর্কতামূলক লাল নিশানও ওড়ানো হচ্ছে বলেও জানান তিনি

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles