সর্বশেষ

27.6 C
Rajshahi
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

কবরস্থান থেকে ৯ কঙ্কাল চুরি

টপ নিউজ ডেস্কঃ বুধবার (৩০ মার্চ) রাতে মানিকগঞ্জের বড় ধুলন্ডী জান্নাতুল বাকী সার্বজনীন কবরস্থান থেকে ৯টি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। ঘিওর উপজেলার ঢাকা-আরিচা মহাসড়ক সংলগ্ন জান্নাতুল বাকী সার্বজনীন কবরস্থানে এই ঘটনাটি ঘটে।


বৃহস্পতিবার সকালে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব এই বিষয়টি নিশ্চিত করেছেন।


রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানায়, উপজেলার বড় ধুলন্ডী জান্নাতুল বাকী কবরস্থান থেকে মোট ১০টি কঙ্কাল চুরির জন্য কবর খোঁড়েন দুর্বৃত্তরা। তবে একটি কবর থেকে দুর্গন্ধ ছড়ালে ৯টি কঙ্কাল নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আজ সকালে স্থানীয়রা ওই কবরস্থান পরিষ্কার করতে গেলে কঙ্কাল চুরির বিষয়টি নিশ্চিত হয়। তাৎক্ষণিক স্থানীয় চেয়ারম্যান ও প্রশাসনকে জানায় এলাকাবাসী। এই ঘটনার পর থেকেই এলাকাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে ।


ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আওয়াল বলেন, আমার ইউনিয়নের বড় ধুলন্ডী এলাকার কবরস্থানে কঙ্কাল চুরির ঘটনাটে ঘটেছে। আমি প্রশাসনকে এই বিষয়টি জানিয়েছি। তারা তদন্ত করছে।


ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানায়, স্থানীয়দের মাধ্যমে কঙ্কাল চুরির বিষয়টি আমরা জানতে পারি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে প্রতিটি কবরের সাইডে ছোট ছোট গর্ত করে কঙ্কাল তুলে নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হামিদুর রহমান বলেছেন, বিষয়টি জানার পর উপজেলা সহকারী কমিশনারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এই বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পাদনায়ঃ মো আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles