সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

কাজের সময় হঠাৎ লাইনে বিদ্যুৎ আসায়, আহত ২

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীতে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানির (নেসকো) বিদ্যুৎ লাইনে কাজ করতে ওঠেন কর্মী রেজাউল ইসলাম (৪৭)। তিনি ওপরে থাকতেই লাইনে বিদ্যুৎ চলে আসে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রেজাউল ওপরের লাইন থেকে নিচে ১১ কেভি লাইনের ওপর পড়েন। তারপর সেখান থেকে নিচে দাঁড়ানো একজন কর্মীর ওপর পড়েন। এতে তিনিও সামন্য আহত হন। রোববার দুপুরে রাজশাহী নগরের পাঠানপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

দগ্ধ রেজাউলকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। রেজাউল নেসকোতে টেকনিক্যাল স্টাফ হিসেবে কর্মরত আছেন। তাঁর বাড়ি রাজশাহী মহানগরেই।

- - Advertisement - -

প্রত্যক্ষদর্শীরা বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে বিদ্যুৎকর্মী রেজাউল রাজশাহী নগরের শাহ মখদুম ঈদগাঁওয়ের পাশে ৩৩ কেভি লাইনে কাজ করছিলেন। হঠাৎ লাইনটিতে বিদ্যুৎ চলে আসে। সঙ্গে সঙ্গে রেজাউল সেখান থেকে ১১ কেভি লাইনে পড়েন। এরপর নিচে মামুন নামের একজন কর্মীর ওপর পড়ে যান। বিদ্যুৎ বিভাগের লোকজন দ্রুত তাঁকে পিকআপ ভ্যানে করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

নেসকোর প্রধান প্রকৌশলী অনিত রায় বলেন, বিকেলে তাদের বিভাগীয় একজন চিকিৎসকসহ রেজাউলকে ঢাকায় পাঠানো হয়েছে। সঙ্গে তাঁর পরিবারের একজন সদস্যেকেও পাঠানো হয়েছে। এ ঘটনা তদন্তে একটি কমিটি করা হয়েছে। কমিটিই দেখবে লাইন বন্ধ করা হয়েছিল, নাকি হঠাৎ চালু হয়ে গেছে।

- Advertisement -