কালিগঞ্জে আগুন লেগে ৮০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

0
167

রিজাউল করিম সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জের বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লেগে একটি মোটর পার্টসের দোকানে ৮০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বৃহষ্পতিবার গভীর রাতে কালিগঞ্জ বাসটার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

বাজারগ্রাম উপজেলার রহিমপুর গ্রামের হারিছ আলীর ছেলে ও কালিগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার মেসার্স বিসমিল্লাহ অটো পার্টর্সের মালিক নাজমুল হোসেন ও সরোয়ার হোসেন জানান, প্রতিদিনের ন্যায় বৃহষ্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তারা দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাত একটার দিকে দোকানে আগুন লাগার খবর পেয়ে তারা বাসস্ট্যান্ডে গিয়ে দেখেন দাউ দাউ করে আগুন জ্বলছে। স্থানীয় পরিবহন শ্রমিকরা প্রথমে আগুন নিভানোর চেষ্টা করেন।

পরে ফায়ার সার্ভিসের একটি টিম চলে এসে আগুন নিভিয়ে ফেলেন। ততক্ষণে তাদের দোকানের ৮০ লক্ষাধিক টাকার মালামালসহ নগদ টাকা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে ছাই হয়ে যায়। তবে, দ্রুত সময়ে ফায়ার সার্ভিসের লোকজন চলে আসায় তাদের দোকানটি পুড়ে গেলেও পার্শ্ববর্তী অন্যান্য দোকান ও আবাসিক ভবন গুলো রক্ষা পায়। খবর পেয়ে কালিগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার আমিনুর রহমানসহ থানার কয়েকজন পুলিশ সদস্য ঘটনাস্থলে ছুঁটে আসেন।

দোকানের বৈদ্যুতিক মিটার থেকে শট সার্কিট হয়ে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

সম্পাদনাঃ সাদী ইউসুফ

আপনার মন্তব্য