সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

কাল ঢাকায় আসছে বিশ্বকাপ ট্রফি

টপ নিউজ ডেস্ক: বিশ্বকাপের দিনক্ষণ গণনা এখনো শুরু হয়নি। তবে দেখতে দেখতে এগিয়ে আসছে জমজমাট আসর বিশ্বকাপ ক্রিকেটের। ক্যালেন্ডারের পাতা উলটে হিসাব করলে আর বাকি মাত্র ৫৯ দিন বিশ্বকাপ ক্রিকেট শুরুর।

সাজ সাজ রব চারদিকে। কমবেশি সব দলই ব্যস্ত নিজেদের তৈরির কাজে বিশ্বকাপকে সামনে রেখে। যদিও পাঁচ প্রতিযোগী দল— বাংলাদেশ, ভারত, পাকিস্তান, আফগানিস্তান ও  শ্রীলংকা বিশ্বকাপ শুরুর পাঁচ সপ্তাহ আগে চলতি মাসের একদম শেষ দিক থেকে মাঠে নামবে পাকিস্তান আর শ্রীলংকায় মহাদেশীয় ক্রিকেটের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে। টিম বাংলাদেশের আগামী ৮ আগস্ট থেকে এশিয়া কাপ প্রস্তুতি শুরু।

এই যখন অবস্থা, তখন বিশ্বকাপ ক্রিকেট ট্রফি আসছে ঢাকায়। সব কিছু ঠিক থাকলে বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আগামীকাল সোমবার রাজধানীতে এসে পৌঁছাবে।

এ ট্রফি প্রদর্শন হবে রাজধানী ঢাকার তিন জায়গায়। এর মধ্যে ৭ আগস্ট হবে অফিসিয়াল ফটোশুট মাওয়া মাল্টিপারপাস ব্রিজে (পদ্মা সেতু)। এর পর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ট্রফি প্রদর্শন করা হবে ৮ আগস্ট। এ প্রদর্শনী ওইদিন  চলবে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত।

জাতীয় দল, নারী জাতীয় দল, বর্তমান ও সাবেক জাতীয় ক্রিকেটার, ক্রিকেট কর্মকর্তা, সংগঠক ও মিডিয়াকর্মীরা উপস্থিত থাকবেন এ বিশ্বকাপ ট্রফি প্রদর্শনীতে।

সর্বসাধারণের জন্য আগামী ৯ আগস্ট বুধবার বিশ্বকাপ ক্রিকেট ট্রফি দেখার সুযোগ মিলবে। এ প্রদর্শন হবে পান্থপথের বসুন্ধরা সিটি শপিংমলে।  বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত বিশ্বকাপ ট্রফি সর্বসাধারণের জন্য বসুন্ধরা শপিংমলে প্রদর্শন করা হবে।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles