সর্বশেষ

43.3 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

কুকুরের গুলিতে মানুষের মৃত্যু

টপ নিউজ ডেস্কঃ যুক্তরাষ্ট্রে হরহামেশাই শোনা যায় গুলিতে মানুষের মৃত্যুর খবর। চলতি বছর এ পর্যন্ত গুলিতে দেশটিতে অন্তত নিহত হয়েছেন ১৭০ জন। গত সপ্তাহেই তিনটি ঘটনায় অন্তত ২১ জন মারা গেছেন। দেশটির গণমাধ্যমে এবারও গুলিতে এক ব্যক্তির মৃত্যুর খবর উঠে এসেছে। তবে এবার হত্যার জন্য কোনো মানুষ দায়ী নন, শুনতে বিচিত্র মনে হলেও ঘটনার জন্য দায়ী হচ্ছে একটি কুকুর।

গত শনিবার স্থানীয় সময় সকালে এ ঘটনা ঘটে যুক্তরাষ্ট্রের কানসাস অঙ্গরাজ্যের কেউডা স্প্রিংস শহরের কাছে। স্কাই নিউজ জানিয়েছে, নিহত ব্যক্তির বয়স ৩০ বছর। তবে পুলিশ তাঁর পরিচয় জানায়নি। পুলিশ কর্মকর্তারা বলছেন, একটি পিকআপে ঘটনাটি ঘটেছে। যেসব জিনিসপত্র গাড়িটির পেছনে পাওয়া গেছে, তাতে ধারণা করা হচ্ছে এটি শিকার-সম্পর্কিত ঘটনা বলে।

পিকআপের চালকের পাশে যাত্রীর আসনে বসে ছিলেন নিহত ব্যক্তি। আর গুলিভর্তি রাইফেল ও কুকুর ছিল পিকআপের পেছনের অংশে। হঠাৎ কোনো কারণে রাইফেলের ট্রিগারের ওপর কুকুরটির পা পড়ে। অমনিই ঘটে যায় দুর্ঘটনা। যুবকের পিঠ ভেদ করে গুলি বের হয়ে। বিবৃতিতে আরও বলা হয়, ওই যুবককে বাঁচাতে খবর দেওয়া হয় জরুরি সেবা বিভাগে। সম্ভাব্য সব চেষ্টাই করা হয় তাঁকে বাঁচাতে। কিন্তু সব চেষ্টা ব্যর্থ হয়।

কাউন্টি শেরিফ দপ্তর জানিয়েছে, অধিকতর তদন্ত চলছে এ ঘটনায়। প্রাথমিকভাবে জানা যায়নি ওই গাড়ি ও কুকুরের প্রকৃত মালিক কে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles