কে ডাকে সাগরপারে

0
77

টপ নিউজ ডেস্কঃ কক্সবাজারে এনজিওতে এক তরুণ কর্মরত । তার শখ কাজের ফাঁকে ভিডিও করা । হঠাৎ একসময় তার কানে অদ্ভুত ডাক ভেসে আসে । তাকে ডাকে অজানা রহস্য । যা ছোট শিশুদের জলের কিনারায় ডেকে নিয়ে যায়। সমুদ্রের অতলে টেনে নিয়ে যায় । এরপর আরও বাড়িয়ে দেয় রহস্য। এমন রহস্যময় গল্প দিয়েই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির অরিজিনাল অ্যান্থলজি সিরিজ ‘ষ’–এর শেষ গল্প ‘নিশির ডাক ’ শেষ হচ্ছে । আজ রাত ১০টা ৫৯ মিনিটে প্রচার হবে । গল্পে এনজিও কর্মী চরিত্রে প্রীতম হাসান অভিনয় করেছেন ।
সাইকোলজিক্যাল চারটি ভিন্ন গল্প হরর ঘরানার । কোনোটার সঙ্গে মিল নেই একটুও । ধারাবাহিকভাবে মাসের শুরু থেকেই দর্শকদের বাড়তি আগ্রহ ছিল প্রতি সপ্তাহে প্রচারিত তিনটি পর্ব নিয়েই । সিরিজের মাছকে ঘিরে প্রথম পর্ব ছিল । প্রচলিত গল্প, মাছ কিনলে ভূত আসে বাসায় । এমন গল্পে পছন্দ করেন ‘এই বিল্ডিংয়ে মেয়ে নিষেধ’ দর্শক । পরে ‘মিষ্টি কিছু’ প্রচার হয় । মিষ্টির একটি দোকানকে কেন্দ্র করেই ঘটতে থাকে ভৌতিক নানা ঘটনা । সর্বশেষ গত সপ্তাহে তৃতীয় পর্ব ‘লোকে বলে’ প্রচার করা হয় । এমন একটি গ্রাম নিয়েই গল্প যা কুসংস্কার জন্ম দেয় ।

যে গ্রামে দুই তরুণ–তরুণী গিয়ে আটকে পড়ে গোলকধাঁধার মধ্যে । প্রতিটি গল্পেই ছিল চোখে পড়ার মতো লোকেশন, দারুণ গল্প বলার স্টাইল, চরিত্রের গভীরতা, গল্পের ভিন্নতা। দর্শকদের জন্য ‘নিশির ডাক’ শেষ ও চতুর্থ ভূতের গল্প।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য