সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

কোথায় আছেন ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমার নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদীর

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্ক : সেই প্রিয়মুখ, ভাঁজ করা শাড়িতে চিরায়ত বাঙালি মেয়ে। অজানা প্রেমিকের খুঁজে পেরেশান। প্রতীক্ষার দিন গুনে গুনে আনমনেই গেয়ে উঠেছিলেন, ‘একদিন স্বপ্নের দিন’। মনে পড়ে সেই দীপার কথা? তিনি আজ নেই কোনো খবরে।


বলছি ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমার নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদীর কথা। বাংলা সিনেমায় তিনি নক্ষত্রের ঝলক নিয়ে হাজির হয়েছিলেন। অল্প কিছু ছবি দিয়ে সাফল্যও পেয়েছেন। কিন্তু আজ আর দেখা মিলে না তার। না কলকাতায়, না বাংলাদেশে।

- - Advertisement - -


কোথায় আছেন এই মিষ্টি মেয়েটি?


টালিউডের এক সময়ের দাপুটে এ নায়িকার পুরো নাম প্রিয়াঙ্কা ত্রিবেদী। সবার প্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা ত্রিবেদী ১৯৯৬ সালের মিস ক্যালকাটা নির্বাচিত হয়েছিলেন। ছোটবেলায় সিঙ্গাপুরে অনেকটা সময় কাটালেও পরে পড়াশোনা করেছেন ক্যালকাটা ইন্টারন্যাশনাল স্কুলে। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা এই অভিনেত্রী ১৯৯৮ সালে বাসু চট্টোপাধ্যায়ের ‘হঠাৎ বৃষ্টি’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষিক্ত হন।


প্রথম ছবিতে বাংলাদেশের নায়ক ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। বাংলাদেশের দর্শকদের পাশাপাশি কলকাতার দর্শকরা ‘হঠাৎ বৃষ্টি’ ছবির পর থেকেই আপন করে নেন এ নায়িকাকে। রীতিমত তোলপাড় ফেলে দিয়েছিলেন তিনি। পৌঁছে গিয়েছিলেন সব যুবকের অন্তরে। এই জুটিকে একই পরিচালকের ‘চুপি চুপি’ ছবিতেও দেখা গিয়েছিলো। তবে সেই ছবি তেমন করে আলোচনায় আসেনি।
এরপর একে একে বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় মিলিয়ে ১২টিরও বেশি ছবি করেন। ২০০২ সালে অভিষেক পাওয়া জিতের সঙ্গে ‘সাথী’ সিনেমাতেও অভিনয় করেন। এ ছবির পর দর্শকপ্রিয়তা বেড়ে বহুগুণ হয় তার। দুই বাংলায় ছড়িয়ে পড়ে এই ছবির ‘ও বন্ধু তুমি শুনতে কী পাও’ শিরোনামের গান।


সেই জনপ্রিয়তার সূত্র ধরে জিৎ-প্রিয়াঙ্কা জুটি বেঁধে আরও পাঁচটি বাংলা ছবি মুক্তি পায় তাদের। তবে কোনো ছবিই আর ‘সাথী’ ছবির জনপ্রিয়তাকে ছাড়িয়ে যেতে পারেনি।


অনেকেই এই নায়িকাকে ঘিরে চলচ্চিত্র নির্মাণের স্বপ্ন দেখছিলেন। কিন্তু হঠাৎ করেই ২০১১ সালে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান প্রিয়াঙ্কা। চলচ্চিত্রে এ অভিনেত্রীর কোনো সন্ধান না পাওয়ায় সবাই ধরে নিয়েছেলেন সিনেমাকে বিদায় জানিয়েছেন।

মাঝখানে হঠাৎ শোনা গেল আবার চলচ্চিত্রে ফিরেছেন প্রিয়াংঙ্কা। তবে বাংলা ছবি নয় দক্ষিণী ছবিতে। তিনি এখন দক্ষিণ ভারতীয় ‘কন্নড়’ ভাষার সিনেমার অভিনেত্রী ও প্রযোজক। সেখানকারই নায়ক উপেন্দ্র কুমারকে বিয়ে করেছেন।


বর্তমানে স্বামী ও দু’সন্তানকে নিয়ে বেঙ্গালুরুতে বসবাস করছেন। মাঝেমধ্যে বিভিন্ন ফ্যাশন শোতে অংশ নিতে দেখা যায় এই অভিনেত্রীকে। হুটহাট ঘুরে যান কলকাতাতেও।

- Advertisement -