সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

কোন ঔষধ খাওয়া লাগবে না-মজার জোকস

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ জোকস:

রিয়ার বিয়ে হয়েছে ছয় মাসও হয়নি। এরমধ্যে একদিন বাপের বাড়ি এসে দেখে বাড়ির লাগোয়া চেম্বারে বসে ওর দাদা রুগী দেখছে। দাদা বড় ডাক্তার। দেখল এক মহিলা রুগীকে নিয়ে দাদা বেশ সমস্যায় পড়েছে।

- - Advertisement - -

মহিলার প্রেসার আপ ডাউন করে, মানে এই লো প্রেসার তো এই হাই প্রেসার। আগে যে ওষুধ দেওয়া হয়েছিল তাতে তাঁর আবার পা ফুলে যাচ্ছে। দাদা বলছে, ‘আপনাকে কি ওষুধ দেওয়া যায় বলুন তো?’ এই অবধি শুনে রিয়া আর থাকতে পারল না। হুড়মুড়িয়ে ঢুকে পড়ল দাদার চেম্বারে। বিস্মিত দাদাকে কিছু বলতে না দিয়েই মহিলাকে উদ্দেশ্য করে বলল, ‘বিয়ে করেছেন তো আপনি?’ মহিলাও খুব অবাক।

আমতা আমতা করে বললেন, ‘হ্য়াঁ, মানে…’

রিয়া উচ্ছ্বসিত, ‘অর্ধেক কাজ তো সেরেই ফেলেছেন। ওষুধপত্র লাগবে না। ঘরোয়া টোটকা ব্যবহার করুন। প্রেসার হাই হলে, বাপের বাড়িতে ২০ মিনিট কথা বলুন। আর প্রেসার লো হলে, স্বামীর সঙ্গে ৫ মিনিট কথা বলুন। হাতে নাতে ফল পাবেন।

কোন সাইড এফেক্টও নেই।’