সর্বশেষ

43.3 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপির আহ্লাদ:প্রধানমন্ত্রী

টপ নিউজ ডেস্কঃ খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়টি নিয়ে বিএনপির আহ্লাদের শেষ নেই বলে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন ।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় শোক দিবস স্মরণে তিনি এ কথা বলেন ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত সভায় । বিএনপির আন্দোলন নিয়ে প্রধানমন্ত্রী বলেন, তারা (বিএনপি) আন্দোলন করেন নিজেদের স্বার্থে । এখনো করছেন। বলেন খালেদা জিয়া অসুস্থ, পাঠাও বিদেশে । আহ্লাদের শেষ নেই আর। এতিমের অর্থ মামলায় আত্মসাৎসাজাপ্রাপ্ত আসামি । কিন্তু বয়োজ্যেষ্ঠ, চলতে পারেন না অন্যের সাহায্য ছাড়া । তাই আমি আমার ক্ষমতাবলে তাকে অনুমতি দিয়েছি বাড়িতে থাকার । এখন তিনি হাসপাতালে যান সাজুগুজু করে । আবার ডাক্তাররা রিপোর্ট দেন, অবস্থা খারাপ তার ।পচে গেছে লিভার । কী খেলে লিভার পচে, সেটা আমি মুখ দিয়ে বলতে চাই না, জানে সবাই ।

প্রধানমন্ত্রী বলেন, আজ আমরা সাশ্রয়ী নীতি গ্রহণ করেছি। এটা না করলে বৈশ্বিক অর্থনৈতিক মন্দায় পড়তে হতে পারে আরও সমস্যায় । অপচয় রোধ করতে হবে।সব সীমিত করতে হবে । এই যুদ্ধের (রাশিয়া-ইউক্রেন) ফলে পৃথিবী আরও যাবে ভয়াবহ অবস্থায় । নিজেদের যতটুকু জায়গা আছে, কাজে লাগাতে হবে, নিজের খাদ্যের যোগান নিশ্চিত করা যায় যেন । নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বাংলাদেশ শ্রীলঙ্কা হবে না কোনোদিন , হতে পারে না। শ্রীলঙ্কা যদি হয়, সেটা হয়েই গেছে বিএনপির আমলে । বিদ্যুৎ-পানির সংকট এবং সন্ত্রাস ও দুর্নীতিতে তখনকার বাংলাদেশ নিমজ্জিত ছিল । তখন মানুষ নেমে এসেছিল রাস্তায় ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles