সর্বশেষ

20.6 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

গতকাল রাজশাহীর দুটি করোনা ল্যাবে ৭৯ জনের করোনা শনাক্ত একদিনে মৃত্যু সাত!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : রাজশাহীর দুটি করোনা ল্যাবে সোমবার (১৭ আগস্ট) ৭৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ল্যাবে শনাক্ত হয়েছেন ৪১ জন এবং রামেক হাসপাতালের ল্যাবে শনাক্ত হয়েছে ৩৮ জন।

-Theme Omor Plaza-

হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, তাদের ল্যাবে এ দিন ১৫১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে রামেক হাসপাতালের দুইজন কর্মী, একজন রোগী, খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালের একজন রোগী, ১১ জন পুলিশ সদস্য এবং নগরীর বিভিন্ন এলাকার ১৯ জন ও চারঘাট উপজেলার তিনজনের করোনা শনাক্ত হয়েছে।

অন্যদিকে রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ডা. সাবেরা গুলনাহার জানান, তাদের ল্যাবে রাজশাহীর ৯৯টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে। আর চাঁপাইনবাবগঞ্জের ৮৬ জনের নমুনা পরীক্ষায় ২২টি নমুনার রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে।

দুই ল্যাবে রাজশাহীর নতুন ৫৭ জন শনাক্ত হওয়ায় জেলা ও মহানগরে মোট আক্রান্তের সংখ্যা এখন চার হাজার ১২৪ জন। এর মধ্যে ২ হাজার ৩৩৬ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন। আর মারা গেছেন ৩৫ জন। চাঁপাইনবাবগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা এখন ৬১৯ জন। এ জেলায় ইতোমধ্যে সুস্থ হয়েছেন ৩৯৭ জন, মারা গেছেন ১০ জন।

এদিকে গতকাল রাজশাহী বিভাগে করোনাভাইরাসে একদিনে সাতজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় বগুড়ায় পাঁচজন এবং জয়পুরহাটে দুজনের মৃত্যু হয়। সোমবার (১৭ আগস্ট) রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বিভাগে এ পর্যন্ত ২১৭ জন মারা গেছেন। এর মধ্যে সর্বোচ্চ ১৩৩ জন মারা গেছেন বগুড়ায়। এর বাইরে রাজশাহী জেলায় ৩২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০, নওগাঁয় ১৫, নাটোরে দুজন, জয়পুরহাটে ছয়, সিরাজগঞ্জে ১১ এবং পাবনায় নয়জন মারা গেছেন করোনায়।

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza