সর্বশেষ

29.4 C
Rajshahi
শনিবার, জুলাই ১৩, ২০২৪

গভীর জঙ্গলে ভাল্লুকের তাড়া খেলেন বলিউডের রণভীর সিং!

টপ নিউজ ডেস্ক: অভিনেতা রণভীর সিং যিনি ‘ব্যান্ড বাজা বারাত’ দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছিলেন। এরপর একের পর এক হিট সিনেমা দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন হিন্দি সিনেমার জনপ্রিয় তারকা হিসেবে।

যদিও সর্বশেষ ‘জয়েশভাই জোরদার’ ছবিটি মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে তার পরও সেই রেশ কাটিয়ে উঠতে নতুন করে চেষ্টা করছেন তিনি। এর ভিড়েই তিনি আলোচনায় এসেছেন নতুন লুকে নিয়ে।  গত ১০ জুন নেটফ্লিক্সে ‘রণভীর বনাম ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’-এর টিজার প্রকাশ পায়।

টিজারে ‘গলি বয়’খ্যাত অভিনেতাকে একটি ভাল্লুক তাড়া করতে দেখা যায়। অ্যাডভেঞ্চার জাঙ্কি বিয়ার গ্রিলসের সঙ্গে একটি জঙ্গল অতিক্রম করার সময় এমন দৃশ্য সামনে আসে।

এর আগে বিয়ার গ্রিলসের সঙ্গে জঙ্গল অতিক্রম করেন রজনীকান্ত, অক্ষয় কুমার, অজয় দেবগন এবং ভিকি কৌশলরা এর মত বড় বড় অভিনেতারও । এবার রণভীর সিংকে দেখা যাবে। অভিনেতা খুবই উত্তেজিত এই শো নিয়ে। শোটির টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা ভাইরাল হয়েছে নিট দুনিয়ায়।

রণভীর টিজারটি প্রকাশ করে ক্যাপশন দিয়েছেন, ‘জঙ্গল মে মঙ্গল! রণবীর বনাম ওয়াইল্ড, রোমাঞ্চকর অ্যাডভেঞ্চারে ভরপুর একটি ইন্টারেক্টিভ স্পেশাল নেটফ্লিক্সে আসছে শিগগিরই।’ বলিউড অভিনেতা রণভীর সিং এইঅ্যাডভেঞ্চার শোটির শুটিংয়ের জন্য ২০২১ সালের জুলাই মাসে সার্বিয়া ভ্রমণ করেছিলেন বলে জানা যায়। এই শো দিয়েই ওটিটি’র দুনিয়ায় পা রাখছেন তিনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles