সর্বশেষ

29.4 C
Rajshahi
শনিবার, জুলাই ১৩, ২০২৪

গাছের সঙ্গে ধাক্কা, ছাত্রলীগ নেতাসহ মোটরসাইকেল আরোহী তিন জন নিহত

টপ নিউজ ডেস্কঃ গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় গাছের সঙ্গে ধাক্কা লেগে ছাত্রলীগ নেতাসহ মোটরসাইকেল আরোহী তিনজন নিহত হয়েছে। উপজেলার নবাবগঞ্জ-কাচদাহ আঞ্চলিক সড়কের আলমনগর বাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।


নিহত তিনজন হলেন নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়ন শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কিবরিয়া ইসলাম (৩০),কাচদহ গ্রামের সাব্বির হোসেন (২৩) ও উত্তর শ্যামপুর গ্রামের রিমন ইসলাম (২২) ।


পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত তিনজন বালুর ব্যবসা করতেন। উপজেলার কাচদহ এলাকা থেকে ইজারাদারকে বালুর টাকা পরিশোধ করে মোটরসাইকেলে তারা বাড়িতে যাচ্ছিলেন। পথে আলমনগর বাজারের পাশেই একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। নিহত তিনজনের মাথায় কোন হেলমেট ছিল না।


নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ জানায়, রাতেই স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থালে যায় পুলিশ। ধারণা করা হচ্ছে, মোটরসাইকেল চালক দ্রুতগতিতে গাড়ি চালাচ্ছিলেন ।পরে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। তাঁদের মাথায় কোন হেলমেট ছিল না। এতে তিনজনের মাথায় গুরুতর আঘাত লাগে। এই কারণে ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি তাই তিনজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles