সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

গুগল ডুয়ো বন্ধ করে শুধু গুগল মিট অ্যাপ চালু থাকবে !

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : মহামারি করোনাকালে বেড়েছে ভিডিও অ্যাপের ব্যবহার। তবে দুটি ভিডিও কলিং অ্যাপ চালু রাখার কোনো মানে দেখছে না গুগল। ফলে গুগল ডুয়ো বন্ধ করে শুধু গুগল মিট অ্যাপটি রাখতে চাচ্ছে প্রতিষ্ঠানটি। তবে গুগল ডুয়ো বন্ধের বিষয়টি গুজব কিনা সে ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি গুগল।

- - Advertisement - -

বর্তমানে সামাজিক যোগাযোগের ক্ষেত্রে ডুয়ো ভিডিও কলিং অ্যাপটির ব্যবহার বেশি। অপরদিকে, গুগল মিট অ্যাপটি অফিসিয়াল কাজেই বেশি ব্যবহার হচ্ছে।

বিশ্বস্ত সূত্রের খবর, গুগলের কমিউনিকেশন সার্ভিসের প্রধান জেভিয়ার সলতেরো একই কাজের জন্য দুটি আলাদা অ্যাপ চালু রাখার প্রয়োজন দেখছেন না। তাই গুগল মিট দিয়েই সবার চাহিদা পূরণের পরিকাল্পনা হাতে নিয়েছেন তিনি। তবে এখনই এ পরিকল্পনার বাস্তবায়ন ঘটবে না। অন্তত আরও ২ বছর সময় লাগবে। এ সময়ের মধ্যে নিয়মিতই আপডেট পাবে গুগল ডুয়ো।

২০১৬ সালে গুগল ডুয়ো চালু করা হয়। অধিকাংশ অ্যান্ড্রয়েড ডিভাইসে প্রি-ইনস্টলড হিসেবে থাকায় ১০০ কোটি ডাউনলোডের মাইলফলক পার করে অ্যাপটি। তবে লকডাউনের মধ্যে গুগল মিট বেশি জনপ্রিয়তা পায়। গত এপ্রিলে, গড়ে প্রতিদিন ১০ কোটি মানুষ গুগল মিটে মিটিং করেন।

সূত্র : ডিডিমুন