গোদাগাড়ীতে নানা আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস পালিত

0
187

নিজস্ব প্রতিবেদকঃ গোদাগাড়ীতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিস এর সার্বিক সহযোগিতায় এবং উপজেলা মহিলা বিষয়ক অফিসের সার্বিক আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উজ্জ্বাপিত হয়েছে।  

উপজেলা নির্বাহী অফিসার জানে আলমের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারমিন শাপলার সার্বিক তত্বাবধানে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি গোদাগাড়ী উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবারো উপজেলা চত্বরে এসে শেষ হয়। র‌্যালি শেষে বিপুল সংখ্যক নারী উদ্যোক্তা ও শিক্ষার্থীদের উপস্থিতিতে  উপজেলা মিলনায়তনে দিবসটি উপলক্ষে আলোচনা সভা, ট্রেইনী শিক্ষার্থীদের টিএডিএ ভাতা, নির্বাচিত মহিলা সংস্থা ও ক্লাবগুলোকে এক কালিন আর্থিক অনুদানের চেক এবং দায়িত্বশীল স্বামীদের পুরস্কৃত করা হয়। এছাড়াও কিশোর-কিশোরী ক্লাবের শিক্ষার্থীদের কারাতে প্রশিক্ষণের জন্য পোষাক ও বিভিন্ন বই প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জানে আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারমিন শাপলা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিরাজী ফেরদৌস ইমন।

আপনার মন্তব্য