সর্বশেষ

27.6 C
Rajshahi
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

গোদাগাড়ীতে ১৮ গৃহহীন পরিবার উপহারের বাড়ি পেলেন

টপ নিউজ ডেস্কঃ সারাদেশের ন্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনের মধ্য দিয়ে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ১৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলেন মুজিবর্ষ উপহার উপলক্ষে দেওয়া ঘর।

আজ বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তররের উদ্বোধন করেন। এর পরই গোদাগাড়ী উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবার গুলির মাঝে নবনির্মিত ঘর গুলির চাবি ও দলিলপত্র হস্তান্তর করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। এর ফলে উপজেলার ১৮টি পরিবার নতুন করে মাথা গোজার ঠাঁই হলো। এবার মাটিকাটা ইউনিয়নের আমানপুর, রিশিকুল ইউনিয়নের পলাশি ও ভানপুর গ্রামের ১৮টি পরিবারকে বাড়ী উপহার দেওয়া হলো।

এই নিয়ে সর্বমোট তিন ধাপে অর্থাৎ প্রথম ধাপের প্রথম পর্যায়ে ২৮০টি গৃহহীন পরিবার, দ্বিতীয় পর্যায়ে ৪০৩টি এবং তৃতীয় পর্যায়ের প্রথম ধাপে ১২৯টি ও দ্বিতীয়ধাপে ১০০টি পরিবারসহ উপজেলায় মোট ৯১২টি গৃহ ও ভূমিহীনকে বাড়ী ও দলিলপত্র হস্তান্তর করা হলো। উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর দেওয়া গৃহহীনদের বাড়ী উপহার অনুষ্ঠানে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. জানে আলম।

এই সময় আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও গোদাগাড়ী পৌর মেয়র অয়েজ উদ্দিন বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেরা প্রকল্প বাস্তবায়ন ও ত্রাণ কর্মকর্তা আবু বাশির, গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম, উপজেলা সাবেক ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরীসহ বিভিন্ন পর্যায়ের উচ্চপদস্ত নেতৃবৃন্দ।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles