গোদাগাড়ী উপজেলা কলেজ শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির ৭ম দ্বি- বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

0
82

শাহাদাত হোসাইনঃ গোদাগাড়ী উপজেলা কলেজ শিক্ষক –কর্মচারী কল্যাণ সমিতির দ্বি বার্ষিক সম্মেলণ ২০২২ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২৫ মে ) রাজশাহী নগরীর পদ্মার পাড় সীমান্তে নোঙ্গর নামক বিনোদন স্পটে র‌্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয়েছে ।

সমিতির সভাপতি জনাব আমিনুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির স্বপ্নদ্রষ্টা রাজশাহী-১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহ্বাজ ওমর ফারূক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামিলীগের সভাপতি পেওর মেয়র অয়েজউদ্দীন বিশ্বাস সহ উপজেলার বিভিন্ন কলেজের সভাপতি গণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষিত মানুষদেরকেই রাজনীতীতে আসতে হবে তাহলেই মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়িত হবে। কারণ হিসেবে তিনি উল্লেখ করেন যে, যদি শিক্ষকরা রাজনীিতীতে আসলে আপামর জনতার সাথে তিনি মিশে যেতে পারবেন এবং মানুষ যোগ্য সম্মান তার প্রাপ্যতা অনুযায়ী সঠিক জায়গায় প্রয়োগ করবে।

বক্তব্যে তিনি ঘোষণা করেন যে, যদি কোন শিক্ষক নিজস্ব আঙ্গিনা বা বাসা- বাড়ির আশেপাশে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে পারে বা গাছ লাগিয়ে পরিবেশের ভারসাম্য রক্ষায় ১ম হতে পারে তাহলে তিনি ব্যক্তিগত ভাবে তাকে পুরস্কৃত করবেন।

পরে আগামী দুই বছরের জন্য সমিতির কমিটি ঘোষণা করা হয় । এতে আমিনুর রহমান সভাপতি এবং শহীদুল ইসলাম শিবলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সর্বশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন সমাপ্ত ঘোষণা করা হয়।  

আপনার মন্তব্য