সর্বশেষ

27.6 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

গোপালগঞ্জে দশম শ্রেণির ছাত্রীকে দল বেঁধে ধর্ষণ ও ভিডিও ধারণ

টপ নিউজ ডেস্কঃ গোপালগঞ্জে দশম শ্রেণির এক ছাত্রীকে পরিত্যক্ত ইটভাটার মধ্যে নিয়ে দল বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় রোববার (০৩ এপ্রিল) ওই ছাত্রীর মা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা করেছেন। এর আগে ২৯ মার্চ উপজেলার সাহাপুর ইউনিয়নে এই ঘটনাটি ঘটে। এই মামলায় অভিযুক্তরা হলেন- ওই এলাকার রবি বলের ছেলে সাগর বল,হারাধন মিস্ত্রির ছেলে নয়ন মিস্ত্রি, সুবোধ বলের ছেলে শুভংকর বল (নাটু), বিমল গাইনের ছেলে বিক্রম গাইন, রুপ চাঁদ বিশ্বাসের ছেলে ধীমান বিশ্বাস, সুবাস বিশ্বাসের ছেলে সাগর বিশ্বাস ।


মামলা ও পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রী কেনাকাটার জন্য হেঁটে বাজারে যাচ্ছিল। সে পরিত্যক্ত ইটভাটার কাছে পৌঁছালে তাকে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল যুবক জোরপূর্বক ইটভাটার ঝোঁপের মধ্যে নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীকে তিন যুবক সংঘবদ্ধ হয়ে তাকে ধর্ষণ করে। আর অপর তিন যুবক ধর্ষণের ভিডিও ধারণ করে। এই ঘটনা কাউকে বললে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়া হুমকি দেয়।


গোপালগঞ্জ সদর থানার বৌলতলী ফাঁড়ির ইনচার্জ এইচ এম জসিম উদ্দিন এই বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ঘটনার সত্যতা পাওয়া গেছে। ধর্ষণের সহযোগী ধিমান বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles