সর্বশেষ

39.4 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

চট্টগ্রামে পাহাড়ধসে দুই পরিবারের চারজনের মৃত্যু

টপ নিউজ ডেক্স: চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার ১ নম্বর ঝিল বরিশালঘোনা ও ফয়’স লেক লেকভিউ সংলগ্ন আবাসিক এলাকায় পৃথক পাহাড়ধসে চারজনের মৃত্যু হয়েছে। বরিশালঘোনায় নিহত ব্যক্তিদের মধ্যে একটি পরিবারের দুই বোনও রয়েছেন। নিহতরা হলেন—মাইনুর আক্তার (২০) ও শাহীনুর আক্তার (২৪)। নিহত ব্যক্তিদের ফুফাতো বোন বলেন,নিহত দুই বোনেরই দুটি শিশুসন্তান আছে। মায়ের বুকে ঘুমিয়ে থাকায় শিশু দুটি বেঁচে গেছে। অপর দিকে ফয়’স লেক লেকভিউ আবাসিক এলাকায় নিহত ব্যক্তিরা হলেন—লিটন ালিী (২৩) ও ইমন (১৪)।

জানা যায়, গতকাল শুক্রবার দিবাগত রাত দেড়টা থেকে তিনটার মধ্যে পৃথক এই পাহাড়ধসের ঘটনা ঘটে। এই ঘটনায় আরও দুজন আহত হন। আহতরা হলেন—মাইনুর ও শাহীনুরের বাবা ফজলুল হক (৭০) ও মা রানু বেগম (৬০)। স্থানীয় ফায়ার সার্ভিসের স্টেশন লিডার উচিন মারমা বলেন, গতকাল রাতে প্রচণ্ড বৃষ্টির সময় আকবরশাহ থানাধীন ১ নম্বর ঝিল এলাকায় পাহাড়ধসে একটি পরিবারের সদস্যরা চাপা পড়েন। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ও পুলিশের সদস্যরা চারজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আর আজ শনিবার ভোর সাড়ে পাঁচটা পর্যন্ত উদ্ধারকাজ চলে।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, হাসপাতালে আনার পর শাহীনুর ও মাইনুরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তাঁদের মা–বাবাকেও হাসপাতালে ভর্তি করানো হয়।

অপরদিকে দিবাগত রাত তিনটার দিকে ফয়’স লেক লেকসিটি আবাসিক এলাকায় পৃথক এক পাহাড়ধসে লিটন ও ইমন নামের দুজনের মৃত্যু হয় বলে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে। ফায়ার সার্ভিস গিয়ে তাঁদের লাশ উদ্ধার করে। তবে এ্যখনো তাঁদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

সম্পাদনায়: শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles