সর্বশেষ

32.9 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

চট্রগ্রামের লোহাগাড়ায় ট্রাক-কারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

টপ নিউজ ডেস্কঃ সোমবার (২১ মার্চ) ভোরে চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এবং গুরুতর আহত হয়েছেন একজন।


নিহত চারজনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন লোহাগাড়ার আমিরাবাদের মৃত নাসির উদ্দিনের ছেলে হারুনুর রশিদ (৩০) ও চট্টগ্রাম নগরের কোতোয়ালি এলাকার ফারুক হোসেনের ছেলে রিজভী শাকিব (২৪)। আহত ব্যক্তিকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয় পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহত ব্যক্তিরা সবাই প্রাভেট কারের আরোহী ছিলেন।


হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, লোহাগাড়া থানার আধুনগর বাজারে চট্টগ্রামমুখী ট্রাকের সঙ্গে কক্সবাজারমুখী কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কারটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। আহত একজনকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।


চট্টগ্রামের দোহাজারী হাইওয়ে থানার ওসি মো. সিরাজুল ইসলাম বলেন দুর্ঘটনায় চারজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। নিহত ব্যক্তিদের মধ্যে যে ব্যাক্তির পরিচয় পাওয়া যায়নি, তাঁদের পরিচয় শনাক্তের চেষ্টা করছে পুলিশ। ধারণা করা হচ্ছে, ট্রাকটি মালামাল নামিয়ে চট্টগ্রামে যাচ্ছিল। আর প্রাইভেট কারটির যাত্রীরা কক্সবাজার ভ্রমণে যাচ্ছিলেন। দুটি গাড়িই পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles