সর্বশেষ

27.6 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

চড় মারার ঘটনায় অস্কার একাডেমি থেকে পদত্যাগ

টপ নিউজ ডেস্কঃ  উপস্থাপককে চড় মারার ঘটনায় হলিউড অভিনেতা উইল স্মিথ অস্কার একাডেমি থেকে পদত্যাগ করেছেন। ১ এপ্রিল (শুক্রবার) একটি বিবৃতিতে উইল স্মিথ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিবৃতিতে তিনি জানান, ৯৪তম একাডেমি অ্যাওয়ার্ডসে আমার আচরণ ছিল বেদনাদায়ক, দুঃখজনক এবং অমার্জনীয়। তিনি বলেন, আমি যাদের আঘাত করেছি তাদের তালিকা দীর্ঘ। এদের মধ্যে রয়েছেন ক্রিস রক ও তার পরিবার, আমার প্রিয় মানুষরা, বন্ধু, উপস্থিত দর্শক এবং বাড়িতে বসে থাকা বিশ্বের অসংখ্য দর্শক।

স্মিথ আরো বলেন, একাডেমির বিশ্বাসের সঙ্গে প্রতারণা করেছি আমি। অস্কার অ্যাওয়ার্ডের জন্য মনোনীত এবং বিজয়ীদের কাজের স্বীকৃতির উদযাপন থেকেও বঞ্চিত করেছি আমি। আমি অত্যন্ত দুঃখিত।

অস্কার একাডেমির পক্ষ থেকে জানানো হয়েছে, উইল স্মিথের পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে এবং একই সঙ্গে আইনি প্রক্রিয়া এগিয়ে নেওয়া হবে। এছাড়াও জানানো হয় পদত্যাগ করলেও উইল স্মিথকে পুরস্কার ফেরত দিতে হবে না এবং তিনি ভবিষ্যতেও পুরস্কারের জন্য মনোয়ন পাবেন কিন্তু অস্কারের কোনো আয়োজনে ভোট দিতে পারবেন না।

গত ২৮ মার্চ যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে জমকালো আয়োজনে চলমান অস্কারের ৯৪তম আসরে উপস্থিত অতিথিদের নিয়ে ঠাট্টা করছিলেন উপস্থাপক ক্রিস রক। ঠাট্টা করতে করতে ক্রিস বলেন, পরের ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করবেন উইল স্মিথের স্ত্রী জেডা। ‘জি আই জেন’ ছবির মূল চরিত্রের মাথায় চুল ছিল না। অ্যালোপেশিয়ায় আক্রান্ত জেডার মাথাতেও চুল নেই। এমন রসিকতায় তীব্রভাবে রেগে যান উইল স্মিথ এবং মঞ্চে উঠে তিনি চড় মারেন ক্রিস রককে। শুধু তাই নয় চড় মেরে নিজ আসনে ফিরে এসে গালিগালাজ করে বলেন, তার স্ত্রীকে এসব থেকে দূরে রাখতে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

উৎসঃ বিবিসি

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles