চান্দুড়িয়া ইউনিয়ন পরিষদের ২ কোটি ১১ লক্ষ ৭ হাজার টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা

0
40
চান্দুড়িয়া ইউনিয়ন পরিষদের ২ কোটি ১১ লক্ষ ৭ হাজার টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা
ছবিঃ প্রতিনিধি

তানোর প্রতিনিধিঃ রাজশাহী জেলা তানোর উপজেলা ০৭ নং চান্দুড়িয়া  ইউনিয়ন পরিষদের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে ২০২২-২০২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার (২০ জুন)  বেলা ১২টার দিকে পরিষদের চেয়ারম্যান মোঃ মুজিবর রহমান এই বাজেট ঘোষণা করেন।

এ সময় স্থানীয় নাগরিকদের নিয়ে বার্ষিক পরিকল্পনা বাস্তবায়ন নিয়ে মতামত অনুষ্ঠিত হয়েছে।

আজ (সোমবার) চান্দুড়িয়া  ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে চেয়ারম্যান মোঃ মুজিবর রহমান  ২ কোটি  ১১ লক্ষ ৭ হাজার টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন। বাজেটে সম্ভাব্য আয় ২ কোটি ১১ লক্ষ ৭ হাজার টাকা ও ২ কোটি ৬৬ হাজার ৫৭৬ টাকা  সম্ভাব্য ব্যয় নির্ধারন করা হয় এবং বাজেটে ৫৪ হাজার ৪২৪  টাকা উদ্বৃত্ত রাখা হয়েছে

।উক্ত বাজেট অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চান্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মুজিবর রহমান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড মেম্বার মোঃকোরবান আলী, ২ নং ওয়ার্ড মেম্বার সিরাজুল ইসলাম, ০৫ নং ওয়ার্ড মেম্বার নিজাম উদ্দিন ০৪ নং ওয়ার্ড মেম্বার মোঃ লতিফুর রহমান, মহিলা সংরক্ষিত মেম্বার ফেরদেসী বেগম, তহমিনা বিবি ০৬ নং ওয়ার্ড মেম্বার সুরমান, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ ওয়াকিল শেখ, শিক্ষক মোজাম্মেল হক এবং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক  মোমিনুল ইসলাম মন্টু।

মোঃ আনোয়ার হোসেন দুলাল এর সঞ্চলনায়  বাজেট অনুষ্ঠান অনুষ্ঠিত হয় স্থানীয় গণমান্য সুশীল সমাজের নাগরিক ও ইউনিয়ন পরিষদের সকল গ্রাম  পুলিশ গণ উপস্থিত ছিলেন। 

 বিশ্বজিত, তানোর, রাজশাহী

আপনার মন্তব্য