চাপ থাকলেও গাড়ী চলছে স্বাভাবিক উত্তর-দক্ষিনাঞ্চলে যাত্রায়

0
100

টপ নিউজ ডেস্কঃ ঈদ উপলক্ষে উত্তর-দক্ষিনাঞ্চলের ২২ জেলার ঘরে ফেরা মানুষ নিয়ে যানবাহনের চাপ থাকলেও সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়ক সব ধরনের গাড়ী স্বাভাবিক গতি চলছে ।
পরিবারের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে গণপরিবহনের পাশাপাশি পিকআপভ্যান, ট্রাক ও মোটরসাইকেলে মানুষ বাড়ি ফিরছে । তবে মাঝে-মাঝে কিছু সময়ের জন্য গাড়ী জটলার কারনে ধীর গতি অবলম্বন করতে হচ্ছে । তবে জেলার প্রায় ৪০ কিলোমিটার মহাসড়ক জুড়ে মোতায়েন করা ৬শ পুলিশের প্রচেষ্টায় তা দীর্ঘ স্থায়ী না হওয়ায় বাড়ি ফিরছে মানুষ স্বস্তি নিয়ে ।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক আলী ও হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে চাপ রয়েছে যানবাহনের । তবে ভোগান্তি নেই ধীরগতি বা যানজটের । চলছে যানবাহন স্বাভাবিক গতিতে ।

যান চলাচল স্বাভাবিক রাখতে মহাসড়কের ২৬টি পয়েন্টে আর্মড পুলিশ, পুলিশ ও হাইওয়ে পুলিশের ৬ শতাধিক পুলিশ মোতায়েন করা হয়েছে। চালকদের সচেতন করতে বিতরন করা হচ্ছে লিফলেট । পাশাপাশি মোটরসাইকেল নিয়ে মহাসড়কে যানজট নিরসনে পুলিশ কাজ করছে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য