সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

‘ছুটি পাচ্ছেন’ সাকিব উইন্ডিজে ওয়ানডে সিরিজে

টপ নিউজ ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন সংস্করণের দলেই সাকিব আছেন। টেস্ট সিরিজ দিয়ে আবার নেতৃত্বেও ফিরেছেন লাল বলে তিনি।

দুই টেস্টের দুটিতেই হারের পর এখন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশ দল প্রস্তুতি নিচ্ছে । এরপর ওয়ানডে সিরিজ হবে ।

বিসিবিতে বুধবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নাজমুল জানালন, ওয়ানডে সিরিজে না খেলার কথা বলে গেছেন সাকিব দেশে থাকতেই ।

“সাকিবের সঙ্গে ওরকমভাবে হয়নি আমার কথা । সাকিব যাওয়ার আগে জানতাম যে বিষয়টি … আমার সঙ্গে না। জেনেছি অন্যদের থেকে ও টেস্ট খেলবে না। ওয়ানডে ও খেলবে টি-টোয়েন্টি । তারপর আমার সঙ্গে যখন এটা নিয়ে বসল, তখন বলল খেলবে টেস্ট । খেললও এবং ওকে করা হলো অধিনায়ক ।”

“আমি এটা শুনেছি, ও জালাল ভাইকে (বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস) বলেছে, নাও খেলতে পারে ওয়ানডে সিরিজ । ও এখন পর্যন্ত বোর্ডে আর কথা বলেনি এটা নিয়ে । আজ-কাল ওর সঙ্গে কথা বললেই বুঝতে পারব আমি । আনুষ্ঠানিকভাবে কিছু বলেনি বোর্ডকে । তবে ওটা ধরতেও পারেন আনুষ্ঠানিক । ও মৌখিকভাবে জালাল ভাইকে বলেছে ।”

ছুটি দেওয়ার ব‍্যাপারে বোর্ড ইতিবাচক কি-না, বিসিবি সভাপতির জবাব এমন প্রশ্নে , “দেখি..আসলে একটু বুঝে নিই অবস্থাটা ।”

হজে যাওয়ার জন্য এই সফর থেকে মুশফিকুর রহিম আগেই ছুটি নিয়েছেন । কোনো সিরিজ থেকে নতুন নয় সাকিবের ছুটি নেওয়ার বিষয়টিও । এভাবে সিনিয়রদের ছুটি দলে ফেলবে না তোখারাপ প্রভাব ? নাজমুল অবশ্য মনে করেন না তা ।

টেস্ট সিরিজের আগে প্রস্তুতি ম‍্যাচে খেলার সময় চোট পেয়ে ছিটকে গেছেন পুরো সফর থেকেই মিডল অর্ডার ব‍্যাটসম‍্যান ইয়াসির আলি চৌধুরি। এই সফর দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে মোহাম্মদ সাইফ উদ্দিনের ফেরার কথা ছিল । বোলিংয়ে এখনও প্রত‍্যাশিত ফিটনেস না থাকায় তারও খেলা হচ্ছে না । এবার সাকিবও যাচ্ছেন ।
সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles