সর্বশেষ

29 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

ছুরিকাঘাতে এক যুবক খুন নাটোরে

টপ নিউজ ডেস্কঃ নাটোরে স্ত্রীর সাবেক স্বামীর ছুরিকাঘাতে রাকিব হোসেন (২২) নামে নিহত হয়েছে এক যুবক । বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে নাটোর রেলওয়ে স্টেশন প্লাটফরমের ওভার ব্রীজের ওপর । নিহত রাকিব হোসেন শহরের চকবৈদ্যনাথ এলাকার মৃত জালাল হোসেনের ছেলে ।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানায়, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী এক যুবক রাকিব হোসেনকে ডেকে নিয়ে যায় বাড়ী থেকে। পরে তাকে প্লাটফরমের ওভার ব্রীজের ওপর নিয়ে রেলওয়ে স্টেশন যায়।

এসময় স্ত্রীর সাবেক স্বামী রাসেল হোসেন ওরফে কাটা রাসেল নামে স্থানীয় সন্ত্রাসী ধারালো ছুরি দিয়ে আঘাত করে রাকিবকে তার বুকের ডান ও বাম পাশে । এ সময় রাকিবের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় সন্ত্রাসীরা ।

পরে স্থানীয়রা আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন রাকিবকে ।

নাটোর রেলওয়ে স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তী জানান, আর্ত চিৎকার শুনতে পাওয়া যায় ওভার ব্রীজ থেকে । এসময় কিছু মানুষ সেদিকে দৌড়ে যায় ছোটাছুটি করে এবং কোন একজনকে ধরাধরি করে দেখা যায় নিয়ে যেতে । পরে রেলওয়ে নিরাপত্তা কমী সহ ঘটনাস্থলে গিয়ে দেখা যায় রক্ত পড়ে থাকতে । এই ঘটনার কথা কেউ তাদের বলেননি। পরে লোকমুখে শুনেছেন কোন একজনকে কতিপয় দুর্বৃত্ত ছুরিকাঘাত করেছে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles