ছুরিকাঘাতে রাবি শিক্ষার্থী আহত

0
174

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পদার্থবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের সাফফাত নাঈম নাফি নামের এক শিক্ষার্থী দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়েছেন। বুধবার (৯ মার্চ) রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকা আমজাদের মোড়ের এন আর ছাত্রাবাসে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী নূরে মোজাচ্ছম জাহিদ বলেন, ‘এন আর ছাত্রবাস’-এ এডমিশন টেস্ট দিবে এরকম কিছু ছেলে থাকতো যারা পদার্থ বিজ্ঞান বিভাগের  শরীফকে খুব বিরক্ত করে আসছিল। এ বিষয়টা সমাধান করতে কয়েকজন গতকাল রাতে ওই মেসে গিয়েছিলাম। সেখানে মেসমালিক ও তার ছেলেসহ শিক্ষার্থীরাও উপস্থিত ছিলো। ওরা বিষয়টা স্বীকারও করেছে। পরবর্তীতে এরকম কিছু করবে না সেটাও বলেছে।এসময় পর্যন্ত সবকিছু ঠিকঠাক ছিলো, আমরা তখনও মেসের ভিতরেই অবস্থান করছিলাম। কিন্তু হঠাৎ করে বাইকে কয়েকজন ছেলে আসলো, এসে বললো ‘কি হয়ছেরে এখানে?’। এই বলেই মেসের ভিতেরের গেইট বন্ধ করে দিলো। সেসময় বিভাগের ছোট ভাই নাফি ওদের থামাতে গিয়েছিল। কিন্তু ওই ছেলেটা তাকে ছুরি দিয়ে পায়ে- হাতে অনেকক্ষণ আঘাত করতে থাকে। ওর চিৎকার শুনে আমরা ওখনে গিয়ে দেখি ও রক্তাক্ত অবস্থায় পরে আছে। এরপর আমরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই।

আহত শিক্ষার্থী নাফি এখন আশংকামুক্ত আছে। কিন্তু অনেক রক্তক্ষরণ হয়েছে, হাতের কব্জির কাছে কিছু যায়গায় ক্ষত হয়েছে এবং বাম পায়ে কিছুটা অসাড় অনুভব করছে। তাকে নার্ভের উন্নত চিকিৎসার জন্য ঢাকায়  স্থানান্তর করা হবে।

ক্যাম্পাসে বাহিরের দূর্বৃত্তের ছুরিকাঘাতের এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ এবং জড়িতদের অবিলম্বে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে রাবির শিক্ষক-শিক্ষার্থীরা।

সম্পাদকঃ হাবিবা সুলতানা

আপনার মন্তব্য