সর্বশেষ

41.3 C
Rajshahi
মঙ্গলবার, জুন ৬, ২০২৩

জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল মোহনা টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী রাজশাহীতে উদযাপিত

- Advertisement -

তানোর প্রতিনিধি:  রাজশাহী তানোর উপজেলায় নানা আয়োজনে উদযাপিত হয়েছে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল মোহনা টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী।

- - Advertisement - -

শুক্রবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় তানোর উপজেলা হলরুমে  এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু কৃষি পদক প্রাপ্ত কৃষক নূর মোহাম্মদ আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন। মোহনা টিভির  তানোর উপজেলা প্রতি নিধি অসীম কুমার অনুষ্ঠান অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং প্রধান অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন।

- Advertisement -

বিশিষ্ট সমাজ সেবক ও তানোর পৌর আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আবুল বাসার সুজন আলোচনা সভায় বক্তারা বলেন, মহান মুক্তিযুদ্ধের পক্ষের গণমাধ্যম হিসেবে মোহনা টিভি দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের প্রশ্নে আপসহীনভাবে কাজ করছে।

মুক্তিযুদ্ধের চেতনা লালন করে গণমাধ্যম হিসেবে দেশের গণমানুষের কণ্ঠস্বর তুলে আনতে মোহনা টিভির অগ্রণী ভূমিকা পালন করে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর রিপোর্টাস ক্লাব এর সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান উপজেলা সেচ্ছা সেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগের নিবাহী সদস্য ও তানোর রিপোর্টাস ক্লাব এর কোষাধ্যক্ষ পুরোহিত বিশ্বজিত চৌধুরী, পরে কেক কেটে অনুষ্ঠান উদযাপন করা হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker

Refresh Page